Ravi Shastri

দলে কোনও মতভেদ নেই বললেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী

ভারতীয় ড্রেসিংরুমে বিরাট কোহালি ও রোহিত শর্মার মতান্তর চলছিল বলে শোনা যাচ্ছিল। ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার আগে আজ, সোমবার প্রেস কনফারেন্সে সেই জল্পনাকে নস্যাৎ করে দিলেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী ও অধিনায়ক।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৯ ১৯:৫৪
Share:

বিরাট কোহালি ও রোহিত শর্মার মতান্তর জল্পনাকে নস্যাৎ করে দিলেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী। ছবি- এএফপি

কিছু দিন ধরেই ভারতীয় ড্রেসিংরুমে বিরাট কোহালি ও রোহিত শর্মার মতান্তর চলছিল বলে শোনা যাচ্ছিল। ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার আগে আজ, সোমবার প্রেস কনফারেন্সে সেই জল্পনাকে নস্যাৎ করে দিলেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী ও কোহালি।

প্রেস কনফারেন্সে এ দিন শাস্ত্রী বলেন, "খেলার থেকে বড় কেউ হতে পারে না। আমি ভারতীয় ড্রেসিংরুমের প্রতিটি ঘটনার সঙ্গে জড়িত। এরকম কোনও ঘটনা সম্পর্কে আমি শুনিনি বা জানি না।"

কোহালি এই সম্পর্কে বলেছেন, ‘‘আমিও কয়েকদিন ধরে এই ঘটনা সম্পর্কে শুনেছি। আমাদের ড্রেসিংরুমে যদি এরকম ঘটনা হত, তা হলে দলের পারফরম্যান্স এমন হতো না। গত কয়েক বছর ধরে ভারতীয় দল কেমন পারফরম্যান্স করেছে, তা তো সবাই দেখেছে। আন্তর্জাতিক ক্রিকেটে সফল হতে গেলে একটি দলে কতটা বিশ্বাস থাকতে হয় আমি জানি।"

Advertisement

আরও পড়ুন: ভারতীয় দলে পরিবর্তন প্রয়োজন, মনে করেন প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার

প্রসঙ্গত ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য আজ রাতে রওনা দেবে। ওয়েস্ট ইন্ডিজে ভারতীয় দল ৩টি টি টোয়েন্টি, ৩ টি ওয়ান ডে, ২ টি টেস্ট ম্যাচ খেলবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন