চার দিনে দু’বার হারল রিয়াল মাদ্রিদ

আবার হারল রিয়াল মাদ্রিদ। কোপা দেল রে কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে সেল্টা ভিগোর বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠে ১-২ হারল রিয়াল মাদ্রিদ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৭ ০৩:১৫
Share:

হারের পর রোনাল্ডো। ছবি: এএফপি।

আবার হারল রিয়াল মাদ্রিদ।

Advertisement

কোপা দেল রে কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে সেল্টা ভিগোর বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠে ১-২ হারল রিয়াল মাদ্রিদ।

প্রথমার্ধে কোনও গোল না হলেও বিরতির পর ছবি পাল্টায়। ৬৪ মিনিটে ইয়াগো আসপাসের গোলে ১-০ এগোয় সেল্টা। জবাবে মার্সেলো ১-১ করেন। কিন্তু তাতেও শেষরক্ষা হল না রিয়ালের। জনির গোলে প্রথম পর্ব জিতল সেল্টা।

Advertisement

চল্লিশ ম্যাচ অপরাজিত থাকার পরে গত রবিবার সেভিয়ার বিরুদ্ধে লা লিগায় হারে রিয়াল। তার কিছুদিনের মধ্যে আবার হারের মুখ দেখতে হল রোনাল্ডোদের। কিন্তু তাতে চিন্তিত নন দলের কোচ জিনেদিন জিদান। বরং রিয়ালের ফরাসি কোচ আশ্বস্ত করলেন দ্বিতীয় পর্বে রিয়াল ঠিক ফিরে আসবে। জিদান বলছেন, ‘‘আমাদের মাথা ঠান্ডা রাখতে হবে। আমরা জানি এই পরিস্থিতির মধ্যে থেকে ঠিক বেরিয়ে আসতে পারব। সেটাই করতে হবে।’’ সঙ্গে তিনি যোগ করেন, ‘‘সেভিয়ার বিরুদ্ধে হার ছন্দ নষ্ট করেছে। তা ছাড়াও সেল্টা খুব ভাল দল। জানতাম এ রকমই একটা কঠিন ম্যাচ হবে। এই হার নিয়ে ভাবলে হবে না। এ বার আমাদের এগিয়ে যেতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন