Sports News

সেল্টার কাছে হেরে কোপা দেল রে থেকে বিদায় রিয়েল মাদ্রিদের

সেল্টা ভিগোর সঙ্গে দ্বিতীয় লেগে ড্র করে কোপা দেল রে থেকে ছিটকে গেল রিয়েল মাদ্রিদ। দুই লেগ মিলিয়ে সেল্টা জিতল ৪-৩ গোলে। প্রথম লেগে ২-১ এ জিতেছিল। দ্বিতীয় লেগ ২-২এ ড্র হতেই শেষ হয়ে গেল রোনাল্ডো অ্যান্ড টিমের আশা। সেল্টাকে জেতাল দানিলোর সেম সাইড গোল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৭ ১৭:১৪
Share:

সেল্টা শিবিরে জয়ের উল্লাস। ছবি: রয়টার্স।

সেল্টা ২ : রিয়েল মাদ্রিদ ২

Advertisement

মোট গোল ৪-৩

সেল্টা ভিগোর সঙ্গে দ্বিতীয় লেগে ড্র করে কোপা দেল রে থেকে ছিটকে গেল রিয়েল মাদ্রিদ। দুই লেগ মিলিয়ে সেল্টা জিতল ৪-৩ গোলে। প্রথম লেগে ২-১ এ জিতেছিল। দ্বিতীয় লেগ ২-২এ ড্র হতেই শেষ হয়ে গেল রোনাল্ডো অ্যান্ড টিমের আশা। সেল্টাকে জেতাল দানিলোর সেম সাইড গোল। না হলে ম্যাচ ফল সমান সমান হতে পারত। এর পর অবশ্য রিয়েলকে ম্যাচে ফিরিয়েছিল সিআর সেভেনের চেনা ফ্রিকিক। কিন্তু শেষরক্ষা হল না।

Advertisement

ম্যাচের প্রথমার্ধ প্রায় গোলশূন্য ভাবেই শেষ হওয়ার দিকে এগোচ্ছিল। কিন্তু বাধ সাধলেন দানিলো লুই দা সিলভা। বল ক্লিয়ার করতে গিয়ে পাঠিয়ে দিলেন নিজের গোলেই। আর তখনই প্রথমার্ধ শেষের বাঁশি বাজল। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আবার খেলার মোর নিজেদের দিকে ঘুরিয়ে নিয়েছিল জিনেদিন জিদানের ছেলেরা। যার ফল ক্রিস্টিয়ানো রোনান্ডোর গোলে মাদ্রিদের সমতায় ফেরা। ৬২ মিনিটে রোনাল্ডোর ফ্রিকিক সরাসরি চলে যায় সেল্টা গোলে। সমতায় ফেরে রিয়েল। ৮৫ মিনিটেই গোল করে আবার এগিয়ে যায় সেল্টা। ড্যানিয়েল ওয়াসের ১৮ গজের শট আটকাতে ব্যর্থ রিয়েল রক্ষণ।

সেম সাইড গোলে্র পর হতাশ রিয়েল মাদ্রিদ প্লেয়াররা।

ম্যাচ শেষের পাঁচ মিনিট আগে ১-২ গোলে পিছিয়ে পরা রিয়েলের জিততে হলে দরকার ছিল আরও দু’গোল। কিন্তু বাকি পাঁচ মিনিটে তা ছিল প্রায় অসম্ভব। তাও ম্যাচ শেষের বাঁশি বাজার ঠিক আগে ভাজকুয়েজ ইগলেসিয়াসের গোলে এই ম্যাচে সমতায় ফিরতে পেরেছিল রিয়েল মাদ্রিদ। কিন্তু দুই লেগ মিলে জয়টা এল না। ৪-৩ হেরে টুর্নামেন্ট থেকেই বিদায় নিতে হল। সেমিফাইনালে পৌঁছে গেল সেল্টা দে ভিগো।

আরও খবর: প্রেমিকাকে নিয়ে গাড়ি ছেড়ে অ্যাম্বুলেন্সে ফিরলেন রোনাল্ডো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন