Rhea Pillai

খেলা না থাকলে বিবাহ বহির্ভূত সম্পর্কেই ব্যস্ত থাকতেন লিয়েন্ডার!

সোমবার আদালতে শুনানির সময় লিয়েন্ডারের স্ত্রী রিয়া পিল্লাই দাবি করেন, ২০০৭ সালের পর থেকে লিয়েন্ডার বছরে ২০ দিনের বেশি বাড়িতে থাকেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৭ ১৬:০৬
Share:

প্রায় পাঁচ বছর ধরে বিচ্ছেদের মামলা চলছে লিয়েন্ডার-রিয়ার।

আরও কিছুটা জটিল হল লিয়েন্ডার পেজ-রিয়া পিল্লাইয়ের বিবাহ বিচ্ছেদ মামলা।

Advertisement

সোমবার আদালতে শুনানির সময় লিয়েন্ডারের স্ত্রী রিয়া পিল্লাই দাবি করেন, ২০০৭ সালের পর থেকে লিয়েন্ডার বছরে ২০ দিনের বেশি বাড়িতে থাকেননি। এক বছরে ১০ মাস লিয়েন্ডার বিভিন্ন টুর্নামেন্টের কারণেই বাড়ির বাইরে থাকতেন। বাকি দু’মাসের মধ্যে ৪০ দিনই তিনি ব্যস্ত থাকতেন বিভিন্ন বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে। আদালতে রিয়ার বক্তব্য মিডিয়ার সামনে আসতেই নতুন করে বিতর্ক তৈরি হয়েছে।

প্রায় পাঁচ বছর ধরে বিচ্ছেদের মামলা চলছে লিয়েন্ডার-রিয়ার। ওই দিন শুনানির সময় লিয়েন্ডারের আইনজীবী আবাদ পন্ডা প্রশ্ন তোলেন প্রথম স্বামী মাইকেল ভাজের সঙ্গে কোনও দিনই বিচ্ছেদ হয়নি রিয়ার। সেই সময়কার আইনি কোনও কাগজপত্র, খোরপোশের প্রমাণ আদালতে পেশ করতে পারননি রিয়া। যদিও রিয়ার দাবি, ভাজের সঙ্গে বিচ্ছেদের সময় কোনও খোরপোশ নেননি।

Advertisement

আরও পড়ুন: কোহালি এত ক্ষুরধার কী ভাবে? জেনে নিন কী বলছেন গাওস্কর

প্রসঙ্গত, দ্বিতীয় স্বামী সঞ্জয় দত্তের সঙ্গে বিচ্ছেদের পর খোরপোশ হিসেবে দুটি বান্দ্রায় ৭৫০ বর্গফুটের দুটি ফ্ল্যাট পেয়েছিলেন রিয়া। দেজা ভু এন্টারটেনমেন্ট ও গ্লোবাল এন্টারটেনমেন্টের শেয়ারও পেয়েছিলেন। এই দু’টি ফ্ল্যাটের মধ্যে একটিতে তিনি এক বছর লিয়েন্ডারের সঙ্গে থেকেছেন। অন্য ফ্ল্যাটটি ভাড়া দিয়েছিলেন রিয়া। সেই ভাড়ার পুরো টাকাটাই তিনি লিয়েন্ডার, তাঁর শ্বশুর এবং সন্তানদের পিছনে ব্যয় করেছেন বলে দাবি করেছেন রিয়া। যেই অর্থের পরিমাণ ছিল ১ কোটিরও বেশি।

আরও পড়ুন: মুসলিম ক্রিকেটার নেই কেন? জবাবে ভাজ্জি

যদিও রিয়ার ওই অভিযোগের প্রেক্ষিতে লিয়েন্ডারের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন