SC East Bengal

ইচ্ছেপূরণ ফাওলারের, অবশেষে কথা য়ুর্গেন ক্লপের সঙ্গে

ইস্টবেঙ্গল কোচ রবি ফাওলার লাল-হলুদের দায়িত্ব নিয়েই বলেছিলেন, সুযোগ পেলেই লিভারপুল কোচ য়ুর্গেন ক্লপের সঙ্গে কথা বলবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২১ ২১:৫০
Share:

ফাওলারের সঙ্গে কথা বললেন ক্লপ

ইস্টবেঙ্গল কোচ রবি ফাওলার লাল-হলুদের দায়িত্ব নিয়েই বলেছিলেন, সুযোগ পেলেই লিভারপুল কোচ য়ুর্গেন ক্লপের সঙ্গে কথা বলবেন। অবশেষে এল সেই সুযোগ। বৃহস্পতিবার ভিডিও কলে কথা হয় দু’জনের। তার আগে ইস্টবেঙ্গলের চিত্রগ্রাহক ও লিভারপুল ভক্ত তন্ময়ের সঙ্গে লিভারপুল কোচের পরিচয় করিয়ে দেন ফাওলার। শুক্রবার কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে খেলতে নামবে এসসি ইস্টবেঙ্গল। আর অন্যদিকে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে শনিবার খেলতে নামবে লিভারপুল। বড় ম্যাচের আগে লিভারপুলকে শুভেচ্ছা জানালেন সেই ক্লাবের কিংবদন্তি রবি ফাওলার।

Advertisement

স্বাভাবিকভাবেই ইউনাইটেডের বিরুদ্ধে লিভারপুলকেই এগিয়ে রাখলেন ফাওলার। এ মরসুমে ১৭ ম্যাচের পর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। দ্বিতীয় স্থানেই রয়েছে লিভারপুল ৩৩ পয়েন্ট নিয়ে। তাই শনিবারের ম্যাচ যে দারুণ উপভোগ্য হবে তা ভালই জানেন ইস্টবেঙ্গল কোচ। এই ম্যাচ নিয়ে কথা বলতে গিয়ে ফাওলার বলেন, ‘‘আমি অনেক এমন ম্যাচ খেলেছি, অনেক গোলও করেছি। তাই জানি এই ম্যাচ কতটা গুরুত্বপূর্ণ। বিশেষ করে লিগ তালিকায় পিছিয়ে থাকা লিভারপুলের কাছে। এই ম্যাচ জিততে পারলে শীর্ষে চলে যেতে পারে লিভারপুলও।’’

Our club photographer Tanmoy got the chance to say hello to one of his favorite football personalities! 😍
Watch 👇@LFC#ChhilamAchiThakbo #WeAreSCEB #JoyEastBengal #SCEBKBFC #JürgenKlopp pic.twitter.com/oiLaNHgsGF

Advertisement

করোনার কারণে সমর্থকদের প্রবেশ এখনও নিষিদ্ধ ইংলিশ প্রিমিয়ার লিগে। তবে, লিভারপুল ফ্যানরা যে টেলিভিশনের পর্দায় চোখ রেখে দলের হয়ে গলা ফাটাবেন, তা ভাল মতোই জানেন ফাওলার। তিনি বলেন, ‘‘আমি জানি সমর্থকরা না থাকলেও তাঁদের সমর্থন থাকবে। ক্লপও ফ্যানদের মিস করবে। এই ম্যাচটা আমরা জিতব।’’

আরও পড়ুন:রবি ফাওলারের আক্ষেপ: ব্রাইটকে শুরু থেকে পেলে ভাল হত

আরও পড়ুন: আইএসএলে ব্রাইট, মাঘোমাদের মতো বিদেশিদেরই দাপট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন