Shah Rukh Khan

‘শাহরুখ খানের এনার্জি চমকে দেওয়ার মতো’

২০১২ এবং ২০১৪ সালে নাইটরা চ্যাম্পিয়ন হয়। দ্বিতীয় বার চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে শাহরুখ পার্টি দেন। ড্যান্স ফ্লোর একাই মাতিয়ে দেন শাহরুখ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২০ ১৬:৫৫
Share:

আইপিএলে ইডেনে এই মেজাজেই দেখা যায় শাহরুখ খানকে। ছবি: পিটিআই।

রবিন উথাপ্পার কাছে শাহরুখ খান রহস্যে ঘেরা একজন মানুষ। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার সময়ে ‘কিং খান’কে খুব কাছ থেকে দেখেছেন উথাপ্পা। একটি বিদেশি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রাক্তন নাইট তারকা বলেছেন, ‘‘শাহরুখ খানের এনার্জি চমকে দেওয়ার মতো। সবাইকে চেয়ার থেকে তুলে ড্যান্স ফ্লোরে নাচতে বাধ্য করবেন। আমার কাছে উনি রহস্যে ঘেরা একজন।’’

Advertisement

২০১১ সালে গৌতম গম্ভীরকে ক্যাপ্টেন করে কেকেআর। তার পর থেকেই ভাগ্য বদলে যায় কলকাতার। ২০১২ এবং ২০১৪ সালে নাইটরা চ্যাম্পিয়ন হয়। দ্বিতীয় বার চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে শাহরুখ পার্টি দেন। ড্যান্স ফ্লোর একাই মাতিয়ে দেন শাহরুখ। শাহরুখের এনার্জির প্রশংসা করে রবিন উথাপ্পা বলেন, ‘‘রাতে মাত্র চার ঘণ্টা ঘুমোন শাহরুখ খান। কী ভাবে যে পারেন, তা ভাবতেই অবাক লাগে।’’

কেকেআরের খেলা থাকলে শাহরুখকে ইডেনে দেখা যায় নিয়মিত। যত ক্ষণ তিনি মাঠে থাকেন, তত ক্ষণই মাতিয়ে রাখেন ভক্তদের। এনার্জিতে ভরপুর কলকাতার মালিককে দেখে ইডেনের গ্যালারি হয়ে ওঠে উত্তাল।

Advertisement

আরও পড়ুন: ‘টি-টোয়েন্টিতে জাতীয় দলের নেতৃত্ব দেওয়া হোক রোহিতকে’​

আরও পড়ুন: জাতীয় দলের প্রথম ক্রিকেটার হিসাবে অনুশীলন শুরু শার্দুলের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন