অনুশীলনে এলেন না রোহিত, ফিরলেন ধবন

চোটের জন্য অনুশীলনেই এলেন দলের বিশ্বস্ত ওপেনার রোহিত শর্মা। আগের ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে চোটের জন্য খেলতে না পারা আর এক ওপেনার শিখর ধবন অবশ্য ফিরলেন অনুশীলনে। যার ফলে রোহিতের খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০১৬ ১৯:৫৭
Share:

চোটের জন্য অনুশীলনেই এলেন দলের বিশ্বস্ত ওপেনার রোহিত শর্মা। আগের ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে চোটের জন্য খেলতে না পারা আর এক ওপেনার শিখর ধবন অবশ্য ফিরলেন অনুশীলনে। যার ফলে রোহিতের খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়। যদিও আমিরের বল লাগার পর এক্স রে করে দেখা গিয়েছিল আঙুল ভাঙেনি রোহিতের। কিন্তু এখনও ব্যথা রয়েছে। তাঁর অনুশীলনে অনুপস্থিতিতেই জল্পনা ছড়়িয়েছে, ব্যথা বেড়়েছে রোহিতের। যার ফলে অনুশীলন করার ঝুঁকি নিলেন না রোহিত। বরং সেই সময়টা সুস্থ হওয়ার জন্য চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বিশ্রাম নিলেন। তবে বিশ্রাম নিলেও তিনি মঙ্গলবার শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে পারবেন এমনটা নিশ্চিত করে বলতে পারছে না টিম ম্যানেজমেন্ট।

Advertisement

বরং স্বস্তি দিচ্ছে শিখর ধবনের অনুশীলনে ফেরা। নেটে ব্যাট করার পাশাপাশি ফিল্ডিং অনুশীলনও করেন তিনি। ফিল্ডিংয়ে তিনি ক্যাচও নেন বেশ কয়েকটি। সবার শেষ এলেন ব্যাট করতে। বরং পার্থিব পটেলকে দেখা গেল প্রথম দিকে নেটে ব্যাট করতে। রায়না, কোহলি ও রাহানের পর নেট প্র্যাকটিস করলেন পার্থিব। অধিনায়ক ধোনিকেও দেখা্ গেল প্রায় আড়়াই ঘণ্টা নেটে ব্যাট করতে। শের-এ-বাংলা স্টেডিয়ামের বিসিবি অ্যাকাডেমিতে এদিন নেট প্র্যাকটিস করল ভারতীয় দল। এক সপ্তাহের মধ্যে শুরু হবে টি২০ বিশ্বকাপ। তার আগে প্লেয়ারদের নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট।

আরও খবর

Advertisement

চোটের হ্যাটট্রিকেও চিন্তিত নয় ভারতীয় শিবির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন