Rohit Sharma

বাবার সঙ্গে নাচের ভিডিয়ো, রোহিতের ট্রোলে ক্লিন বোল্ড চহাল

করোনাভাইরাসের দাপটে স্তব্ধ খেলাধূলার দুনিয়া। এই অবসরে টিকটকে চহাল একের পর এক ভিডিয়ো পোস্ট করে চলেছেন। তারই একটায় তাঁকে দেখা গিয়েছে বাবার সঙ্গে নাচতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২০ ০৯:৪১
Share:

খেলার মধ্যেও চহালের সঙ্গে মজা করতে দেখা যায় রোহিতকে। ছবি: পিটিআই।

কয়েক দিন আগেই টিকটকে বাবার সঙ্গে নাচের ভিডিয়ো পোস্ট করেছিলেন জাতীয় দলের লেগস্পিনার যুজবেন্দ্র চহাল। তা নিয়ে এ বার চহালকে খোঁচা দিলেন রোহিত শর্মা। সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্স নিয়েও রোহিতের খোঁচা সহ্য করতে হল চহালকে।

Advertisement

যশপ্রীত বুমরার সঙ্গে যখন লাইভ চ্যাট চলছিল রোহিতের, তখন একের পর এক মজার কমেন্ট করতে থাকেন চহাল। তা দেখে রোহিত বলে ওঠেন, “চহাল, তুই তোর বাবাকেও নাচিয়ে ছেড়েছিস? তুই কি এতেও লজ্জিত নয়?”

করোনাভাইরাসের দাপটে স্তব্ধ খেলাধূলার দুনিয়া। এই অবসরে টিকটকে চহাল একের পর এক ভিডিয়ো পোস্ট করে চলেছেন। তারই একটায় তাঁকে দেখা গিয়েছে বাবার সঙ্গে নাচতে। রোহিত সেই প্রসঙ্গ টেনে এনেই খোঁচা দিয়েছেন তাঁকে। শুধু নাচের ভিডিয়ো নিয়েই নয়, মুম্বই ইন্ডিয়ান্সের প্রসঙ্গেও চহালকে মজার জবাব দিয়েছেন রোহিত।

Advertisement

আরও পড়ুন: সচিনের সেরা ইনিংস কোনটা? লারা বাছলেন...​

আরও পড়ুন: করোনার জেরে বিয়ের পরিকল্পনা স্থগিত হয়ে গেল জাম্পাদের​

চহাল জিজ্ঞাসা করেছিলেন, আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে মিস করে কি না? জবাবে মুম্বইয়ের অধিনায়ক রোহিত বলেন, “আমরা যদি আইপিএল জিততে না পারতাম, তা হলে হয়তো মিস করতাম। কিন্তু, আমরা তো জিতছি আইপিএল। তা হলে কেন চহালকে মিস করব? চহাল, তুই ব্যাঙ্গালোরেই থাক। সেটাই ভাল হবে তোর পক্ষে।”

২০১৪ সাল পর্যন্ত আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলেই ছিলেন চহাল। তার পর যান রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে। সেই থেকে বিরাট কোহালির দলের অপরিহার্য সদস্য তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন