Sports News

দেওধর ট্রফিতেও খেলা হচ্ছে না রোহিত শর্মার

দেওধর ট্রফিতে ইন্ডিয়া ব্লু দলের অধিনায়ক অধিনায়ক ছিলেন তিনিই। কিন্তু খেলা হচ্ছে রোহিত শর্মার। হাঁটুতে হালকা চোট রয়েছে রোহিতের। তাঁকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না বিসিসিআই-এর মেডিক্যাল স্টাফরা। যে কারণে বিশ্রাম নিতে বলা হয়েছে রোহিতকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৭ ২২:৩০
Share:

রোহিত শর্মা। ছবি: সংগৃহীত।

দেওধর ট্রফিতে ইন্ডিয়া ব্লু দলের অধিনায়ক অধিনায়ক ছিলেন তিনিই। কিন্তু খেলা হচ্ছে রোহিত শর্মার। হাঁটুতে হালকা চোট রয়েছে রোহিতের। তাঁকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না বিসিসিআই-এর মেডিক্যাল স্টাফরা। যে কারণে বিশ্রাম নিতে বলা হয়েছে রোহিতকে। তাঁর জায়গায় অধিনায়কত্ব তুলে দেওয়া হয়েছে হরভজন সিংহর হাতে। চোট সারিয়ে চার মাস পর মাঠে ফেরার মতো অবস্থা তৈরি হয়েও হল না রোহিতের।

Advertisement

আরও খবর: বিরাট না খেলতে পারলে পরিবর্ত শ্রেয়াস, ডেকে নেওয়া হল ধর্মশালায়

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের শেষ ম্যাচে বিশাখাপত্তনমে থাইয়ে চোট পেয়েছিলেন এই ব্যাটসম্যান। এর পর আর দলে ফিরতে পারেননি। তাঁর অস্ত্রোপচারের পর সুসথ হয়ে ফিরছিলেন। এর পর বিজয় হাজারে ট্রফিতে মুম্বইয়ের হয়ে খেলে চার নম্বরে ব্যাট করে ১৬ রানই করতে পেরেছিলেন। দ্বিতীয় ম্যাচে গোয়ার বিরুদ্ধে চার রানেই ফিরে যেতে হয়েছিল। যে ম্যাচে ওপেন করতে নেমেছিলেন তিনি। কিন্তু দেওধর ট্রফিতে নিজেকে প্রমাণ করা হল না। চোটের জন্য বাদ গিয়েছেন কেদার যাদবও। রোহিতের জায়গায় দলে এসেছেন মহারাষ্ট্রের ব্যাটসম্যান রুতুরাজ গায়কোয়াড়। অন্যদিকে ইন্ডিয়া রেড দলে জায়গা করে নিলেন বাংলার উইকেট কিপার ব্যাটসম্যান শ্রীবৎস গোস্বামী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন