Sports News

৪৬ বছরের রেকর্ড ছুঁয়ে রিয়ালের হার বাঁচালেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো

দল জেতেনি। হারতে হারতে কোনও মতে ড্র করেছে। লা লিগার লিগ টেবলে নেমে যেতে হয়েছে দ্বিতীয় স্থানে। রিয়াল মাদ্রিদকে এক পয়েন্টের জন্য হলেও ছাপিয়ে গিয়েছে বার্সেলোনা। এই অবস্থায় পুরো দলকে স্বস্তি দিচ্ছে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর রেকর্ড। এত বছরে একাধিক রেকর্ড গড়েছেন ভেঙেওছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ মার্চ ২০১৭ ১৭:৪২
Share:

গোলের পর ক্রিস্টিয়ানোর রোনাল্ডোকে ঘিরে রিয়েল মাদ্রিদ সতীর্থদের উচ্ছ্বাস।

রিয়াল মাদ্রিদ ৩ (ইস্কো, রোনাল্ডো-২)

Advertisement

লা পামাস ৩ (তোনাসু, ভিয়েরা, বোয়েতাং)

দল জেতেনি। হারতে হারতে কোনও মতে ড্র করেছে। লা লিগার লিগ টেবলে নেমে যেতে হয়েছে দ্বিতীয় স্থানে। রিয়াল মাদ্রিদকে এক পয়েন্টের জন্য হলেও ছাপিয়ে গিয়েছে বার্সেলোনা। এই অবস্থায় পুরো দলকে স্বস্তি দিচ্ছে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর রেকর্ড। এত বছরে একাধিক রেকর্ড গড়েছেন ভেঙেওছেন। বুধবার রাতে বার্সেলোনার ছ’গোলের পর রিয়াল মাদ্রিদের তিন গোলের ম্যাচে শেষ মুহূর্তের গোলে ম্যাচ বাঁচানোর সঙ্গে সঙ্গে ছুঁয়ে ফেললেন ৪৬ বছরের রেকর্ড। ছুঁয়ে ফেললেন টপ ইউরোপিয়ান লিগের সর্বোচ্চ গোলদাতাকে। জিমি গ্রেভসের ৩৬৬ গোলের রেকর্ডকে ছাপিয়ে যেতে আর চাই মাত্র একটি গোল। তা করতে যে বেশি সময় নেবেন না রোনাল্ডো তা চোখ বন্ধ করেও বলে দেওয়া যায়।

Advertisement

আরও খবর: এমএসএন-এর গোলে বড় জয় বার্সেলোনার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন