Cricketer

বিনোদ কাম্বলিকে এক সপ্তাহের মধ্যে এই কাজ করে দেখানোর চ্যালেঞ্জ দিলেন সচিন

ভিডিয়োতে কাম্বলির উদ্দেশে একটি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন মাস্টার ব্লাস্টার। সেই চ্যালেঞ্জ সম্পূর্ণ করার জন্য ছোটবেলার বন্ধুকে এক সপ্তাহ সময় দিয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২০ ১২:৪৯
Share:

বিনোদ কাম্বলি ও সচিন তেন্ডুলকর। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সচিন তেন্ডুলকর ও বিনোদ কাম্বলি। ছোটবেলার বন্ধু ভারতের এই দুই প্রাক্তন ক্রিকেটার। ক্রিকেট থেকে দু’জনেই অবসর নিয়েছেন বহু দিন। কিন্তু তাঁদের মধ্যে বন্ধুত্ব আজও অটুট। মঙ্গলবার নিজের টুইটার হ্যান্ডল থেকে একটি ভিডিয়ো আপলোড করেছেন সচিন। সেই ভিডিয়োতে সচিনের সঙ্গে দেখা যাচ্ছে কাম্বলিকেও। ভিডিয়োতে কাম্বলির উদ্দেশে একটি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন মাস্টার ব্লাস্টার। সেই চ্যালেঞ্জ সম্পূর্ণ করার জন্য ছোটবেলার বন্ধুকে এক সপ্তাহ সময় দিয়েছেন তিনি।

Advertisement

২০১৭তে ‘ক্রিকেট ওয়ালি বিট’ নামের একটি গান গেয়েছিলেন সচিন। সোনু নিগমও গলা মিলিয়েছিলেন সেই গানে। সেই গানে ভারতের হয়ে খেলা প্রাক্তন ক্রিকেটারদের নাম উল্লেখ ছিল। সেই নামগুলি মনে করে, র‌্যাপ বানানোর চ্যালেঞ্জই কাম্বলিকে দিয়েছেন সচিন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, চ্যালেঞ্জ ছুড়ে তেন্ডুলকর কাম্বলিকে বলেছেন, সেই সব প্লেয়ারদের নাম মুখস্ত করে বলতে এবং র‍্যাপ করতে। কাম্বলি সঙ্গে সঙ্গেই কিছুটা করে দেখালেন এবং চ্যালেঞ্জের একটা অংশ করেও ফেললেন।

Advertisement

আরও পড়ুন: হাওয়া থেকে সাবধান, বলছেন সচিন

ভিডিয়োতে সচিন বলছেন, ‘‘আমি ওকে এক সপ্তাহ সময় দিয়েছি। ২৮ জানুয়ারির মধ্যে, যদি ও না জানে কী ভাবে গাইতে হবে, তা হলে ও আমার কাছে ঋণী হয়ে থাকবে।’’ তা শুনে কাম্বলির জবাব, ‘‘বড় চ্যালেঞ্জ।’’ দেখুন সেই ভিডিয়ো—

দেখুন সচিনের গানের ভিডিয়ো—

আরও পড়ুন: বিরাটদের জন্য হুঙ্কার টেলরের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন