সচিন তেন্ডুলকর

এবার কি আইপিএল গ্রহে সচিন-পুত্র অর্জুন? শুরু জল্পনা

শুক্রবার হরিয়ানার বিরুদ্ধে মুম্বইয়ের হয়ে অভিষেক হয় অর্জুনের। ম্যাচে এক উইকেট নেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২১ ১৫:১৫
Share:

আশাপ্রদ পারফরম্যান্স এখনও দেখাতে পারেননি অর্জুন। ছবি টুইটার

মুম্বইয়ের সিনিয়র দলের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে অভিষেক হয়ে গিয়েছে। এবার কি তাহলে আইপিএলেও দেখা যাবে সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুনকে? এমনই জল্পনা দানা বেধেছে ঘরোয়া ক্রিকেট মহলে।

Advertisement

শুক্রবার হরিয়ানার বিরুদ্ধে মুম্বইয়ের হয়ে অভিষেক হয় অর্জুনের। ম্যাচে এক উইকেট নেন তিনি। এবারের আইপিএল নিলাম হবে আগামী মাসে। তার আগে তিনি যে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির নজরে রয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না।

কিন্তু ঘরোয়া ক্রিকেটে অর্জুনের পারফরম্যান্স মোটেই আশাপ্রদ নয়। রান বা উইকেটের বিচারে তাঁর থেকে এগিয়ে এরকম অনেকেই রয়েছেন। বহুদিন ধরেই ঘরোয়া ক্রিকেটে নিজের ছাপ রাখার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছেন অর্জুন। কিন্তু সাফল্য এখনও সে ভাবে ধরা দেয়নি।

Advertisement

আরও খবর: হার্দিক, ক্রুনালের পিতৃবিয়োগ, সচিন-বিরাটের সমবেদনা

আরও খবর: রাহানেদের শিবিরে এখন ভিলেন ফিজিয়ো, পড়তে পারেন সৌরভের প্রশ্নের মুখে

এতদিন ঘরোয়া ক্রিকেটে সিনিয়র দলে তাঁকে দেখা যায়নি। তাই সিনিয়র দলের হয়ে অভিষেক তাঁকে আইপিএলের দৌড়ে অনেকটাই এগিয়ে দিল বলে মনে করা হচ্ছে। গত মরশুমে মুম্বই ইন্ডিয়ান্স দলের নেট বোলার হিসেবে দুবাই গিয়েছিলেন তিনি। কিন্তু স্কোয়াডে ছিলেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন