Sachin Tendulkar

বন্ধুদের জন্য ‘শেফ’ সচিন!

ক্রিকেট যখন খেলতেন তখন সতীর্থদের বিভিন্ন ভাবে সাহায্য করতেন। অফ ফর্মে পাশে দাঁড়ানো থেকে জুনিয়ারদের টিপস—সব ক্ষেত্রেই পারদর্শী ছিলেন সচিন তেন্ডুলকর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০১৮ ১২:৪৪
Share:

সচিন তেন্ডুলকর।—ফাইল চিত্র।

ক্রিকেট যখন খেলতেন তখন সতীর্থদের বিভিন্ন ভাবে সাহায্য করতেন। অফ ফর্মে পাশে দাঁড়ানো থেকে জুনিয়ারদের টিপস—সব ক্ষেত্রেই পারদর্শী ছিলেন সচিন তেন্ডুলকর। মাঠে এবং মাঠের বাইরে সচিনের বন্ধুপ্রীতি কারওরই অজানা নয়। এ বার সেই বন্ধুদের জন্যই নিজে হাতে রান্না করলেন ভারতীয় ক্রিকেটের আইকন।

Advertisement

নতুন বছরের পার্টিতে বন্ধুদের জন্য তন্দুরি বানালেন সচিন। সোমবার রান্না করার সেই ভিডিও নিজেই টুইটারে পোস্ট করেন মাস্টারব্লাস্টার।

পোস্ট করা ভিডিও-এর ক্যাপশানে সচিন লেখেন, “নতুন বছরে বন্ধুদের জন্য রান্না করতে পেরে ভাল লাগছে। এটা দেখে ভাল লাগছে যে, ওদের প্রত্যেকেরই আমার রান্না খেয়ে ভাল লেগেছে। এখন নিজেদের আঙুল চাটছে। আশা করি আপনাদের সকলের নতুন বছরের সন্ধ্যটা ভালই কেটেছে।”

Advertisement

আরও পড়ুন: ‘কেপটাউনে ব্রহ্মাস্ত্র সেই অশ্বিনই’

আরও পড়ুন: কেপ টাউনের রাস্তায় বিরাটদের ভাঙড়া, দেখুন ভিডিও

ভিডিওটি পোস্ট হওয়া মাত্রই তা ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়। একের পর এক সচিন অনুগামী রিটুইট করতে থাকেন লিট্লমাস্টারের এই ভিডিও। ’ 😜 ' (_)

ভিডিওটি পোস্ট হওয়া মাত্রই তা ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়। একের পর এক সচিন অনুগামী রিটুইট করতে থাকেন লিট্লমাস্টারের এই ভিডিও। (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন