Sachin Tendulkar

বিশেষ দিনে সচিন, সৌরভ, গেলরা শ্রদ্ধা জানালেন মায়েদের

সচিন তাঁর মা এবং কাকিমার ছবি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১৫:৪২
Share:

মায়ের সঙ্গে সচিন, সৌরভ। ছবি: টুইটার থেকে

মাকে শ্রদ্ধা জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সহবাগরা। নেটমাধ্যমে তা ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গেও। ৯ মে মাতৃদিবস হিসেবে পালন করা হয়। সেই দিন মায়েদের উদ্দেশে শ্রদ্ধা জানালেন সচিনরা।

Advertisement

সৌরভ তাঁর মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ভারতের প্রাক্তন অধিনায়ককে খাবার বেড়ে দিচ্ছেন মা। সৌরভ লেখেন, ‘শুভ মাতৃদিবস। বয়স বাড়লেও মায়েরা বদলায় না’। ইনস্টাগ্রামে পোস্ট করেন সৌরভ।

সচিন টুইট করে লেখেন, ‘মায়েরা সব সময় তোমার জন্য প্রার্থনা করে যায়, সে তুমি যতই বড় হয়ে যাও। তাদের কাছে সব সময় তুমি ছোট থাকবে। আমি ভাগ্যবান আমার কাছে ২জন মা রয়েছে যারা আমাকে সব সময় ভালবেসেছে। মা এবং কাকিমাকে মাতৃদিবসের শুভেচ্ছা’। সঙ্গে মা এবং কাকিমার ছবিও ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।

Advertisement

সহবাগ তাঁর মায়ের ছোটবেলার একটি ছবি এবং এখনকার একটি ছবি পোস্ট করেন। একটি কবিতাও লেখেন তিনি তাঁর মায়ের উদ্দেশে। কবিতার শেষে বলেন মায়ের কাছে এখনও তিনি শিশুই। ক্রিস গেল টুইট করে লেখেন, ‘মাতৃদিবসের শুভেচ্ছা সব মায়েদের। দারুণ কাটুক আজকের দিন’। টুইট করেন সুরেশ রায়নাও। তিনি লেখেন, ‘আমার শক্তির উৎস হওয়ার জন্য ধন্যবাদ মা। তুমি সব সময় আমাকে পথ দেখিয়েছ। তুমি আমার কাছে অনুপ্রেরণা। মাতৃদিবসের শুভেচ্ছা সব মায়েদের’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন