Sports News

কোরিয়া ওপেনের কোয়ার্টার ফাইনালে সাইনা

বৃহস্পতিবার এই আলোচনার মধ্যেই কোরিয়া ওপেনের কোয়ার্টার ফাইনালে উঠলেন সাইনা। মহিলাদের সিঙ্গলসে এ দিন ৩৭ মিনিটের লড়াইয়ে সাইনা হারালেন কোরিয়ারই কিম গা ইউনকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৩৪
Share:

সাইনা নেহওয়াল। —ফাইল চিত্র।

পারুপল্লি কাশ্যপের সঙ্গে তাঁর বিয়ের কথা জানাজানি হয়েছে বুধবারই। তেমনভাবে তাঁর ব্যাক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা বলেন না সাইনা নেহওয়াল। কাশ্য়পের সঙ্গে ভাল সম্পর্কের কথা সবার জানা থাকলেও তা যে প্রেমে গড়িয়েছে সেটা জানতে দেননি দু’জনের কেউই। তার মধ্যেই যে যাঁর সেরাটা দিয়ে চলেছেন কোর্টে।

Advertisement

বৃহস্পতিবার এই আলোচনার মধ্যেই কোরিয়া ওপেনের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন সাইনা। মহিলাদের সিঙ্গলসে এ দিন ৩৭ মিনিটের লড়াইয়ে সাইনা উড়িয়ে দিলেন কোরিয়ারই কিম গা ইউনকে। খেলার ফল ২১-১৮, ২১-১৮। শুরু থেকেই সাইনা দারুণ ছন্দে ছিলেন। তাঁর সামনে দাড়াতেই পারেনি প্রতিপক্ষ খেলোয়াড়।

এর আগে জানুয়ারিতে ইন্দোনেশিয়া ওপেনের ফাইনালে পৌঁছেছিলেন সাইনা। কমনওয়েলথ গেমসের ফাইনালে পিভি সিন্ধুকে হারিয়ে সোনাও জিতেছিলেন এ বার সাইনা। এশিয়ান গেমসে অবশ্য ব্রোঞ্জ নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে।

Advertisement

আরও পড়ুন
ডিসেম্বরে পারুপল্লি কাশ্যপকে বিয়ে করছেন সাইনা নেহওয়াল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন