শহরে সাইরাজ

বাংলার নতুন কোচ সাইরাজ বাহুতুলে শহরে এসে পৌঁছলেন শনিবার বিকেলে। সোমবার সরকারি ভাবে তাঁর কাজ শুরুর কথা থাকলেও রবিবার তিনি বাংলার রঞ্জি দলের ক্রিকেটারদের সঙ্গেও দেখা করবেন এবং কবে থেকে, কী ভাবে রঞ্জির প্রস্তুতি শুরু করবেন, তা ছকে নেবেন। তার পর ইডেনের ইন্ডোরে ভিশন ২০২০ শিবিরে মুথাইয়া মুরলীধরনের সঙ্গেও দেখা দেখা করতে পারেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৫ ০২:২৭
Share:

বাংলার নতুন কোচ সাইরাজ বাহুতুলে শহরে এসে পৌঁছলেন শনিবার বিকেলে। সোমবার সরকারি ভাবে তাঁর কাজ শুরুর কথা থাকলেও রবিবার তিনি বাংলার রঞ্জি দলের ক্রিকেটারদের সঙ্গেও দেখা করবেন এবং কবে থেকে, কী ভাবে রঞ্জির প্রস্তুতি শুরু করবেন, তা ছকে নেবেন। তার পর ইডেনের ইন্ডোরে ভিশন ২০২০ শিবিরে মুথাইয়া মুরলীধরনের সঙ্গেও দেখা দেখা করতে পারেন। ভিশনে বাংলার উঠতি, প্রতিভাবান স্পিনারদের সম্পর্কে তাঁর জানার আগ্রহ আছে বলে জানা গিয়েছে। সোমবার থেকে বাংলার রঞ্জি প্রস্তুতি শুরু করে দিতে পারেন সাইরাজ। সে জন্য সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মাঠ ও নেট তৈরি রাখা হবে বলে সিএবি সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন