ক্যারিবিয়ান লিগে শাহরুখ-সাকিব আলাদা

ভারতীয় ক্রিকেটের গণ্ডি পেড়িয়ে ক্যারিবিয়ান ক্রিকেটে পৌঁছে গেলেন বলিউড বাদশা শাহরুখ খান। দলও তৈরি করে ফেললেন। তবে শাহরুখের দলের নয় এবার অন্য দলে সাকিব আল হাসান। বৃহস্পতিবারই ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে হয়ে গেল প্লেয়ার্স ড্রাফটিং।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৬ ১৬:৪১
Share:

ভারতীয় ক্রিকেটের গণ্ডি পেড়িয়ে ক্যারিবিয়ান ক্রিকেটে পৌঁছে গেলেন বলিউড বাদশা শাহরুখ খান। দলও তৈরি করে ফেললেন। তবে শাহরুখের দলের নয় এবার অন্য দলে সাকিব আল হাসান। বৃহস্পতিবারই ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে হয়ে গেল প্লেয়ার্স ড্রাফটিং। যে দলের নাম ত্রিনিবাগো নাইট রাইডার্স। শাহরুখ দল কেনার পরই ভাবা হয়েছিল কলকাতার মতো এখানেও শাহরুখের দলে জায়গা হবে বাংলাদেশের এই ক্রিকেটারের। কিন্তু শাহরুখের দল নয় অন্য দল কিনে নিয়েছে সাকিবকে।

Advertisement

১ লাখ ১০ হাজার টাকার বিনিময়ে সাকিব খেলবেন জ্যামাইকা তালাওয়াসের হয়ে। এবার বেশ ভাল দল গড়েছে জ্যামাইকা। সাকিবের দল পাওয়ার দিনে দল পেলেন না তামিম, মুস্তাফিজের মতো বাংলাদেশের বড় নামরা। সাকিবসহ বাংলাদেশের সাতজন ক্রিকেটার ছিলেন ড্রাফটে। ক্যারিবিয়ান লিগের ছ’টি দল হল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়ট, সেন্ট লুসিয়া জাকস, জামাইকা তালাওয়াস, ট্রিনবাগো নাইট রাইডার্স, গুয়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ও বার্বাডস ট্রাইডেন্টস।

আরও খবর

Advertisement

বাংলাদেশকে তিন উইকেটে হারিয়ে ফাইনালে ভারতের সামনে ওয়েস্ট ইন্ডিজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন