Sania Mirza Shoaib Malik

একই বছরে বিয়ে, ধোনির মধ্যে নাকি শোয়েবকে দেখেছিলেন সানিয়া!

সানিয়া-শোয়েবের সম্পর্ক কেমন ছিল, তা নিয়ে কয়েক দিন ধরে আগ্রহের শেষ নেই ক্রীড়াপ্রেমীদের। এর মধ্যেই ভাইরাল হয়েছে সানিয়ার একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিয়ো।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪ ১৮:৪৯
Share:

(বাঁ দিকে) মহেন্দ্র সিংহ ধোনি এবং শোয়েব মালিক-সানিয়া মির্জা। —ফাইল চিত্র।

মহেন্দ্র সিংহ ধোনির মধ্যে শোয়েব মালিককে খুঁজে পেয়েছিলেন সানিয়া মির্জ়া। পাক ক্রিকেটারের সঙ্গে সানিয়ার বিবাহবিচ্ছেদের খবর জানাজানি হওয়া থেকেই আলোচনার কেন্দ্রে তাঁরা। দু’জনকে নিয়ে আলোচনার শেষ নেই সমাজমাধ্যমে। ভাইরাল হয়েছে সানিয়ার একটি পুরনো সাক্ষাৎকার। যেখানে শোয়েব এবং ধোনির মিলের কথা জানিয়েছিলেন সানিয়া।

Advertisement

গত শনিবার সমাজমাধ্যমে পাক অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে তৃতীয় বিয়ের কথা জানিয়েছেন শোয়েব। তার পরই শোয়েব-সানিয়ার বিচ্ছেদ নিয়ে গত ১৫-১৬ মাসের জল্পনা শেষ হয়েছে। দু’জনের দাম্পত্য শেষ হলেও তাঁদের নিয়ে ক্রীড়াপ্রেমীদের আগ্রহ নতুন মাত্রা পেয়েছে। সকলেই জানতে চান, কেমন ছিল তাঁদের সম্পর্ক। দূরত্ব তৈরির কারণ। উৎসাহের শেষ নেই। এর মধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সানিয়ার পুরনো একটি সাক্ষাৎকার।

সানিয়ার কাছে জানতে চাওয়া হয়েছিল, কে তাঁর প্রিয় ক্রিকেটার। সানিয়া কিন্তু প্রাক্তন স্বামীর নাম নেননি। তিনি বলেছিলেন সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিংহ ধোনি এবং বিরাট কোহলির নাম। ধোনির সঙ্গে শোয়েবের মিলের কথাও বলেছিলেন তিনি। সানিয়া বলেছিলেন, ‘‘ধোনির ব্যক্তিত্ব সত্যিই আমাকে আমার স্বামী শোয়েবের কথা মনে করিয়ে দেয়। খুব অদ্ভুত হলেও দু’জনে এক রকম। ওরা শান্ত, আবার খুব মজার মানুষ। মাঠে শান্ত থাকে সব সময়। ধোনিকে অনেক দিক থেকেই শোয়েবের মতো লাগে আমার।’’

Advertisement

সানিয়ার বক্তব্যের ওই অংশের ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ক্রীড়াপ্রেমীরা নানা মন্তব্যও করেছেন। শোয়েবের সঙ্গে ধোনির তুলনা করায় কেউ কেউ সমালোচনাও করেছেন সানিয়ার। অনেকে বলেছেন, সানিয়া নিশ্চয়ই এখন বুঝতে পারছেন, তাঁর তুলনা কতটা ভুল ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন