Sports News

খেলা দেখতে বসে আমিই ক্যাপ্টেন হয়ে যাই

আইপিএলে চিয়ারলিডাররা আমার খুবই পছন্দের। কয়েক বছর আগেও যখন ছোট ছিলাম আর কি, তখন টিকিট কাটার সময়ই বলে দিতাম চিয়ারলিডাররা কোথায় নাচে তার পিছনের বক্সে সিট দিও।

Advertisement

সৌরভ দাস

শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০১৮ ০০:০২
Share:

নেক্সট ৭ মে আমি মাঠে গিয়েই খেলা দেখব। ছবি: ফেসবুকের সৌজন্যে।

কেকেআরের খেলা মানেই আমার ব্লাড প্রেশার ৪০০ হয়ে যায়। বিশ্বাস করতে অসুবিধে হল? কিন্তু আমি মজা করে বলছি না। সত্যিই এটা হয়।

Advertisement

আসলে খেলা দেখি যখন আমি তো ক্যাপ্টেন হয়ে যাই। নিজের মনে কথা বলি। ধরুন, নিজে নিজেই বলি, এখান থেকে কভারটা তুলে নে। অথবা লাস্ট ওভারটা বিনয় কুমারকে দিস না। এ সব শুনে অনিন্দিতা আবার ভয় পেয়ে যায়।

বিনয় কুমারের কথা বলছিলাম। তো সেই বিনয়কে আগের ম্যাচে খুব গালাগাল দিয়েছি। গালাগাল দেওয়ার সময় কোনও বিনয়ই রাখিনি আমি। হা হা হা…। সে সব অবশ্য বিনয় শুনতে পায়নি, সেটা অন্য কথা।

Advertisement

আমার আবার সুপারস্টিশনও আছে। খেলা দেখার সময় এক ভাবে এক জায়গায় বসে থাকি। আগের দিন বাবা লোকনাথের মতো বসেছিলাম। ফলে মালাইচাকির অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। আজ তো ইডেনে খেলা। শুটিং আছে। যাওয়া হবে না। তবে নেক্সট ৭ মে আমি মাঠে গিয়েই খেলা দেখব।

আরও পড়ুন, কেকেআর ফাইনাল খেলুক এবং ট্রফিও আমাদের চাই

এ প্রসঙ্গে একটা কথা না বলে পারছি না। আইপিএলে চিয়ারলিডাররা আমার খুবই পছন্দের। কয়েক বছর আগেও যখন ছোট ছিলাম আর কি, তখন টিকিট কাটার সময়ই বলে দিতাম চিয়ারলিডাররা কোথায় নাচে তার পিছনের বক্সে সিট দিও। এখন একটু ইমেজের ব্যাপার হয়েছে। এখন সেটা আর হয় না। হা হা…।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন