ATK-Mohun Bgaan

সাহিল, প্রবীরের করোনা, এএফসি কাপের আগে আরও সমস্যায় এটিকে মোহনবাগান

বাধ্য হয়েই প্রায় দ্বিতীয় সারির দল নিয়ে যেতে হচ্ছে এটিকে মোহনবাগানকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২১ ২৩:১৪
Share:

এটিকে মোহনবাগান। ফাইল চিত্র।

এএফসি কাপে খেলতে না চেয়ে আরও একবার চিঠি দিল এটিকে মোহনবাগান। কারণ দল পাঠানো নিয়ে আরও সমস্যায় পড়ল তারা। দলের দুই ফুটবলার শেখ সাহিল এবং প্রবীর দাস করোনা আক্রান্ত।

Advertisement

এটিকে মোহনবাগানের যেসব ফুটবলার আপাতত কলকাতায় আছেন, তাঁদের সবার করোনা পরীক্ষা করা হয়েছিল। প্রীতম কোটাল, প্রণয় হালদার, অভিলাস ঘোষ সবারই পরীক্ষা হয়েছিল। এঁদের মধ্যে সাহিল ও প্রবীরের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তাছাড়া গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যর মা করোনা আক্রান্ত। ফলে অরিন্দম আগেই জানিয়েছিলেন, তিনি মলদ্বীপে খেলতে যেতে পারছেন না। আইএসএল-এর আগেই সহকারী কোচ সঞ্জয় সেনের করোনা হয়েছিল। তিনি আইএসএল শুরু হওয়ার অনেক পরে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন। তিনিও জানিয়ে দিয়েছেন, এএফসি কাপের জন্য মলদ্বীপে যেতে পারছেন না।

এই অবস্থায় এটিকে মোহনবাগানের অন্যতম ডিরেক্টর দেবাশিস দত্ত আরও একবার এএফসি-কে চিঠি দিয়ে না খেলার ইচ্ছের কথা জানিয়েছেন। কিন্তু এএফসি-র যুক্তি ভারত থেকেই বেঙ্গালুরু এফসি এই প্রতিযোগিতায় খেলছে। শুধু তাই নয়, এটিকে মোহনবাগানের প্রতিপক্ষ বাংলাদেশের বসুন্ধরা কিংসও খেলার ব্যাপারে আপত্তির কথা জানায়নি।

Advertisement

ফলে বাধ্য হয়েই প্রায় দ্বিতীয় সারির দল নিয়ে যেতে হচ্ছে এটিকে মোহনবাগানকে। আগেই জানা গিয়েছিল রয় কৃষ্ণর আসার সম্ভাবনা প্রায় নেই। তাঁর দেশ ফিজিতে লকডাউন চলছে। করোনার জন্য ডেভিড উইলিয়ামস, কার্ল ম্যাকহিউয়েরও দলে যোগ দেওয়া নিয়ে ঘোর অনিশ্চয়তা রয়েছে। তবে মুখ্য প্রশিক্ষক আন্তোনিও লোপেজ হাবাস ও তিরি মলদ্বীপে দলের সঙ্গে যোগ দিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন