Serena Williams

খুশির খবর দিলেন সেরিনা, কিন্তু আবার কি কোর্টে ফিরবেন ২৩ গ্র্যান্ড স্ল্যামের মালকিন?

সন্তানের জন্মের পর চেনা ছন্দে দেখা যায়নি সেরিনাকে। গত বছর বিদায় জানান কোর্টকে। সোমবার নিউইয়র্কে একটি অনুষ্ঠানে ভক্তদের দিলেন খুশির খবর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৯:৩৩
Share:

ভক্তদের খুশি খবর দিলেন সেরিনা। ছবি: টুইটার।

খুশির খবর দিলেন সেরিনা উইলিয়ামস। দ্বিতীয় বার মা হতে চলেছেন তিনি। সোমবার নিউ ইয়র্কে একটি পত্রিকার অনুষ্ঠানে নিজের মুখেই খুশির খবর জানিয়েছেন প্রাক্তন টেনিস খেলোয়াড়। স্বামী অ্যালেক্সিস ওহানিয়ন এবং মেয়ে অলিম্পিয়াও ছিল তাঁর সঙ্গে।

Advertisement

২০১৭ সালে প্রথম বার মা হয়েছিলেন সেরিনা। মাতৃত্বকালীন ছুটির পর টেনিস কোর্টে ফিরলেও আগের মতো ছন্দে তাঁকে আর দেখা যায়নি। শেষ পর্যন্ত ২০২২ সালে অবসর ঘোষণা করেন ২৩টি গ্র্যান্ড স্ল্যামের মালকিন। অনুষ্ঠানে সপরিবার আমন্ত্রণ পাওয়ার উচ্ছ্বাসও গোপন করেননি সেরিনা।

মহিলা টেনিস খেলোয়াড়দের মধ্যে বিশ্বের সর্বকালের সেরাদের অন্যতম বলে বিবেচনা করা হয় সেরিনাকে। অবসর নিলেও নিজেকে টেনিসের সঙ্গে জড়িয়ে রেখেছেন। মেয়ে অলিম্পিয়াকে টেনিসের পাঠ দিচ্ছেন তিনি। ভবিষ্যতে টেনিসের সঙ্গে আরও প্রত্যক্ষ ভাবে জড়িয়ে থাকার ইচ্ছার কথাও জানিয়েছেন। আপাতত স্বামী, সন্তানকে নিয়েই সময় কাটছে দু’দশক টেনিস কোর্ট দাপিয়ে বেড়ানো সেরিনার।

Advertisement

দ্বিতীয় বার গর্ভধারণের কথা জানানোর সময় সেরিনার পাশে ছিলেন তাঁর স্বামী। দু’জনকে বেশ খুশি দেখাচ্ছিল সে সময়। সেরিনার পেটে মজা করে হাত দিতেও দেখা যায় অ্যালেক্সিসকে। কবে নাগাদ দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন, তা অবশ্য জানাননি প্রাক্তন টেনিস খেলোয়াড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন