Australian Open

অস্ট্রেলীয় ওপেনেই কোর্টে ফিরছেন সেরেনা

সব কিছু ঠিকঠাক চললে সামনের মাসেই কোর্টে ফিরতে চলেছেন সেরেনা উইলিয়ামস। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে চলতি বছরের শুরুতে অস্ট্রেলীয় ওপেনের পর আর কোনও টুর্নামেন্টে দেখা যায়নি তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৭ ১৯:৫৩
Share:

সেরেনা উইলিয়ামস। ছবি: সংগৃহীত

সব কিছু ঠিকঠাক চললে সামনের মাসেই কোর্টে ফিরতে চলেছেন সেরেনা উইলিয়ামস। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে চলতি বছরের শুরুতে অস্ট্রেলীয় ওপেনের পর আর কোনও টুর্নামেন্টে দেখা যায়নি তাঁকে। সেপ্টেম্বরে শিশু কন্যার মা হন এই আমেরিকান টেনিস তারকা। তার পর সেই অস্ট্রেলীয় ওপেনেই কোর্টে প্রত্যাবর্তন ঘটছে তাঁর।

Advertisement

বুধবার এ খবর দিয়েছেন অস্ট্রেলীয় ওপেনের আয়োজকরা। টুর্নামেন্টের ডিরেক্টর ক্রেগ টিলে বলেন, “সেরেনা ভিসা পেয়ে গিয়েছে। টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছে। আমি আশাবাদী, ২৩ বার গ্র্যান্ডস্ল্যাম উইনার নিজের খেতাবকে ধরে রাখতে আসন্ন অস্ট্রেলীয় ওপেনে অংশ নেবে।”

এ দিন অস্ট্রেলীয় ওপেনকে ফ্যামিল ফ্রেন্ডলি ইভেন্টও বলেন ক্রেগ। ২০১৮-এর ১৫ জানুযারি থেকে শুরু হবে টুর্নামেন্ট। চলবে ২৮ জানুযারি পর্যন্ত।

Advertisement

আরও পড়ুন: আইপিএল: পাঁচ জন করে ক্রিকেটার ধরে রাখতে পারবে দলগুলি

আরও পড়ুন: মুখোশের ক্রিকেট, কটাক্ষ মমতার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন