serena williams

Serena Williams: হ্যামস্ট্রিংয়ে জোরালো চোট, ইউএস ওপেন থেকে সরে গেলেন সেরিনা উইলিয়ামস

এর আগে উইম্বলডন খেলার সময় সেরিনার গোড়ালি বাজে ভাবে মচকে গিয়েছিল। এ বার হ্যামস্ট্রিংয়ের চোটে কাবু তারকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ২০:২৫
Share:

হ্যামস্ট্রিংয়ে চোটে কাবু, ইউএস ওপেন থেকে সরলেন সেরিনা উইলিয়ামস ফাইল চিত্র

এ বারও মার্গারেট কোর্টের বিশ্বরেকর্ড স্পর্শ করা হল না সেরিনা উইলিয়ামসের। কারণ হ্যামস্ট্রিংয়ের চোটে কাবু হওয়ার জন্য আসন্ন ইউএস ওপেন থেকে সরে দাঁড়ালেন উইম্বলডন চ্যাম্পিয়ন সেরিনা। ২৩টি গ্র্যান্ড স্ল্যামের মালকিন সেরিনা আর একটি খেতাব জিতলেই ছোঁবেন মার্গারেট কোর্টের ২৪টি গ্র্যান্ড স্ল্যাম জয়ের বিশ্বরেকর্ড। কিন্তু গত উইম্বলডন থেকে চোট তাঁর সঙ্গী। তাই শেষ পর্যন্ত সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন।

Advertisement

ইউএস ওপেন থেকে সরে দাঁড়ানোর ব্যাপারে সেরিনা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমার ডাক্তার ও পরিবারের সঙ্গে কথা বলার পর ইউএস ওপেন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলাম। কারণ হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার পর আমার বিশ্রাম প্রয়োজন। নিউ ইয়র্ক আমার খুবই পছন্দের শহর। তবে এ বার সেখানে থাকতে পারব না।’

Advertisement

এর আগে উইম্বলডনে সেরিনার সামনে ছিলেন আলিয়াকজান্দ্রা সাসনোভিচ। প্রথম সেটে শুরুতে বেলারুশের প্রতিপক্ষের সার্ভিস ব্রেক করে ৩-১ গেমে এগিয়ে গিয়েছিলেন সেরিনাই। কিন্তু এরপরই হঠাৎ বাঁ পায়ের গোড়ালি বাজে ভাবে মচকে গিয়েছিল। চিকিৎসার জন্য কোর্ট ছেড়ে বেরিয়ে যেতে বাধ্য হয়েছিলেন। ফলে চোখের জলে সেন্টার কোর্টকে বিদায় জানিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন