চ্যাম্পিয়ন শাহরুখের টিম

আইপিএল ট্রফি জিততে লেগে গিয়েছিল পাঁচ বছর। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে টিম কেনার প্রথম বছরেই চ্যাম্পিয়ন হল শাহরুখ খানের টিম। পোর্ট অব স্পেনের ফাইনালে এ দিন শাহরুখের ত্রিনিদাদ ও টোবাগো রেড স্টিল কুড়ি রানে হারিয়ে দিল বার্বেডোজ ট্রাইডেন্টসকে। টিমের সঙ্গে থাকতে না পারলেও এসআরকে ট্রফির ছবি টুইট করে লেখেন, ‘টি অ্যান্ড টির সঙ্গে নাচা ছাড়া কিছুই করতে ইচ্ছে করছে না।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৫ ০৩:০৫
Share:

আইপিএল ট্রফি জিততে লেগে গিয়েছিল পাঁচ বছর। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে টিম কেনার প্রথম বছরেই চ্যাম্পিয়ন হল শাহরুখ খানের টিম। পোর্ট অব স্পেনের ফাইনালে এ দিন শাহরুখের ত্রিনিদাদ ও টোবাগো রেড স্টিল কুড়ি রানে হারিয়ে দিল বার্বেডোজ ট্রাইডেন্টসকে। টিমের সঙ্গে থাকতে না পারলেও এসআরকে ট্রফির ছবি টুইট করে লেখেন, ‘টি অ্যান্ড টির সঙ্গে নাচা ছাড়া কিছুই করতে ইচ্ছে করছে না। সত্যিকারের আনন্দ হচ্ছে। ট্রফিটা খুব সুন্দর।’ গত জুনে ক্যারিবিয়ান টি-টোয়েন্টি লিগে টিম কেনেন শাহরুখ। ফাইনালে তাঁর টিম আগে ব্যাট করে ১৭৮-৫ তোলে। সর্বোচ্চ স্কোরার কামরান আকমল (৬০)। জবাবে বার্বেডোজ ১৫৮-৪-এর বেশি করতে পারেনি। কামরান ফাইনালের সেরা। সিরিজ সেরা ত্রিনিদাদেরই ডোয়েন ব্র্যাভো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন