Shahid Afridi

করোনাভাইরাসে আক্রান্ত শাহিদ আফ্রিদি

৪০ বছর বয়সি আফ্রিদি পাকিস্তানের হয়ে খেলেছেন ২৭ টেস্ট, ৩৯৮ ওয়ানডে ও ৯৯ টি-টোয়েন্টি। লেগস্পিনার হিসেবে নিয়েছেন যথাক্রমে ৪৮, ৩৯৫ ও ৯৮ উইকেট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২০ ১৪:৪২
Share:

শাহিদ আফ্রিদি। —ফাইল চিত্র।

করোনায় আক্রান্ত পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি। তিনি নিজেই টুইট করে এই খবর জানিয়েছেন। একইসঙ্গে তাঁর দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা জানাতে বলেছেন সবাইকে।

Advertisement

এর আগে পাকিস্তানের প্রাক্তন ওপেনার তৌফিক উমরের করোনা হয়েছিল। তিনি সেরেও উঠেছেন সম্প্রতি। এ বার কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ ধরা পড়েছে প্রাক্তন অলরাউন্ডারের। আফ্রিদি টুইট করেছেন, “বৃহস্পতিবার থেকেই অস্বস্তি হচ্ছিল শরীরে। খুব ব্যথা হচ্ছিল। আমি পরীক্ষা করে দেখলাম। আর দুর্ভাগ্যজনক ভাবে আমি এখন কোভিড পজিটিভ। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য আপনাদের প্রার্থনা চাইছি।”

আরও পড়ুন: বিরাট একাই ১১ জনের সমান, বলছেন সাকলিন মুস্তাক

Advertisement

আরও পড়ুন: ‘রক্ত টগবগ করে ফুটছিল’, বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে সোহেল-পর্ব নিয়ে মুখ খুললেন প্রসাদ​

৪০ বছর বয়সি আফ্রিদি পাকিস্তানের হয়ে খেলেছেন ২৭ টেস্ট, ৩৯৮ ওয়ানডে ও ৯৯ টি-টোয়েন্টি। লেগস্পিনার হিসেবে নিয়েছেন যথাক্রমে ৪৮, ৩৯৫ ও ৯৮ উইকেট। টেস্ট ও এক দিনের ক্রিকেট মিলিয়ে মোট ১০ বার পাঁচ উইকেট নিয়েছেন। আর ব্যাটে করেছেন যথাক্রমে ১৭১৬, ৮০৬৪ ও ১৪১৬ রান। আন্তর্জাতিক ক্রিকেটে ১১ সেঞ্চুরি রয়েছে তাঁর। ১৯৯৬ সালে অভিষেক হয়েছিল তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন