Sports News

শেরিংহ্যামের ছুটি, আপাতত হেড কোচ ওয়েস্টউড

টেডি শেরিংহ্যাম অনেক পরে ভারতে এসে দলের দায়িত্ব নিয়েছিলেন। পুরো দল তৈরি করেছিলেন স্বয়ং ওয়েস্টউড। তার পর দলের পারফরম্যান্সের জন্য আঙুল উঠতে শুরু করে দল গঠনের উপরই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৮ ১৪:৫৮
Share:

এটিকের প্রাক্তন হেড কোচ শেরিংহ্যাম ও বর্তমান হেড কোচ ওয়েস্টউড। —নিজস্ব চিত্র।

বদলে গেল এটিকের হেড কোচ। মঞ্চ তৈরি ছিলই। সহকারি কোচ অ্যাশলে ওয়েস্টউডের সঙ্গে খারাপ সম্পর্ক আর দলের হারই টেডি শেরিংহ্যামকে সরতে বাধ্য করল। বুধবার সেই কথা ক্লাবের তরফেও জানিয়ে দেওয়া হল। এটিকের তরফে সংবাদ মাধ্যমকে ই-মেল করে জানিয়ে দেওয়া হল, চেন্নাইয়ান এফসির বিরুদ্ধে ঘরের মাঠে হেড কোচের আসনে দেখা যাবে ওয়েস্টউডকেই।

Advertisement

এটিকের তরফে সেই ই-মেলে লেখা হয়েছে, ‘‘টেডি শেরিংহ্যামকে চতুর্থ আইএসএল-এ দলের কোচিং করানোর জন্য অসংখ্য ধন্যবাদ। ওর ভবিষ্যতের জন্য শুভেচ্ছা। অ্যাশলে ওয়েস্টউডকে আপাতত হেড কোচের দায়িত্ব দেওয়া হল।’’

টেডি শেরিংহ্যাম অনেক পরে ভারতে এসে দলের দায়িত্ব নিয়েছিলেন। পুরো দল তৈরি করেছিলেন স্বয়ং ওয়েস্টউড। তার পর দলের পারফরম্যান্সের জন্য আঙুল উঠতে শুরু করে দল গঠনের উপরই। দলে এমন এমন প্লেয়ার নেওয়া হয়েছে যাঁরা ওয়েস্টউডের ঘনিষ্ঠ। সেখান থেকেই সমস্যার শুরু। তবে সরে যেতে হল শেরিংহ্যামকেই। আপাতত এটিকের দায়িত্বে ওয়েস্টউড। বৃহস্পতিবার ঘরের মাঠে জেজেদের বিরুদ্ধে নামবে কলকাতা।

Advertisement

আরও পড়ুন
ম্যাচের মাঝেই চোট, অস্ট্রেলীয় ওপেন থেকে নাদালের বিদায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন