Shikhar Dhawan

সুস্থ হয়ে উঠছেন শিখরের মা

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জয়ের মধ্যেই শিখরের মায়ের অসুস্থতা, চিন্তায় ফেলে তাঁর সতীর্থদেরও। শুধু সতীর্থরাই নন, শিখরের মায়ের অসুস্থতায় উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অসংখ্য সমর্থকও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭ ১৬:৫২
Share:

মায়ের সঙ্গে ধবন। ছবি: শিখরের টুইটার সৌজন্যে।

মায়ের অসুস্থতার কারণে শ্রীলঙ্কা সফরের মাঝ পথে দেশ ফিরে আসেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার শিখর ধবন। মায়ের শরীরিক অবস্থা অবনতি হওয়ার কারণে তড়িঘড়ি দেশে ফিরতে হয় তাঁকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জয়ের মধ্যেই শিখরের মায়ের অসুস্থতা, চিন্তায় ফেলে তাঁর সতীর্থদেরও। শুধু সতীর্থরাই নন, শিখরের মায়ের অসুস্থতায় উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অসংখ্য সমর্থকও।

Advertisement

আরও পড়ুন: বাংলাদেশে টিম অস্ট্রেলিয়ার বাসে ইট, ভাঙল জানলা

আরও পড়ুন: ক্রিকেটের এই রেকর্ডগুলি হয়তো কখনই ভাঙা সম্ভব হবে না

Advertisement

তবে মঙ্গলবার একটি টুইট করে সমর্থক এবং সতীর্থদের উদ্বেগ কমিয়েছেন শিখর। টুইটারে মায়ের শারীরিক অবস্থার উন্নতির কথা সমর্থকদের জানান ভারতীয় দলের গব্বর। তিনি বলেন “ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে মা আগের থেকে তাঁর শরীরের অবস্থা এখন অনেক ভাল। সে সকল মানুষের কাছে আমি কৃতজ্ঞ যাঁরা আমার মায়ের সুস্থ হয়ে ওঠার জন্য প্রতিনিয়ত প্রার্থনা করেছেন।” 🙏🏻🙏🏻

তবে মঙ্গলবার একটি টুইট করে সমর্থক এবং সতীর্থদের উদ্বেগ কমিয়েছেন শিখর। টুইটারে মায়ের শারীরিক অবস্থার উন্নতির কথা সমর্থকদের জানান ভারতীয় দলের গব্বর। তিনি বলেন “ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে মা আগের থেকে তাঁর শরীরের অবস্থা এখন অনেক ভাল। সে সকল মানুষের কাছে আমি কৃতজ্ঞ যাঁরা আমার মায়ের সুস্থ হয়ে ওঠার জন্য প্রতিনিয়ত প্রার্থনা করেছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন