Shoaib Akhtar

‘ওর মাথার চুলের চেয়ে আমার টাকা বেশি’, সহবাগকে ‘রসিকতা’ শোয়েব আখতারের

পুরনো এক ভিডিয়োয় বীরেন্দ্র সহবাগের বলা কথার পরিপ্রেক্ষিতে বিতর্কিত মন্তব্য করলেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার। যদিও এটাকে রসিকতা হিসেবেই চিহ্নিত করতে চাইছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২০ ১২:৪৫
Share:

সহবাগের মাথার চুল নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন শোয়েব।

বীরেন্দ্র সহবাগের মাথায় যত চুল রয়েছে, তার চেয়ে বেশি টাকা আমার রয়েছে! পুরনো এক ভিডিয়োয় সহবাগের বলা কথার পরিপ্রেক্ষিতে এই বিতর্কিত মন্তব্য করলেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার। যদিও পরে তিনি এটাকে স্রেফ ‘রসিকতা’ হিসেবেই ধরতে বলেছেন!

Advertisement

২০১৬ সালে কমেডিয়ান বিক্রম সাথেয়ার সঙ্গে এক চ্যাট শোয়ে কথা বলেছিলেন বীরেন্দ্র সহবাগ। তাতে তিনি বলেন, “শোয়েব আখতারের এখন ভারতে ব্যবসার প্রয়োজন। তাই ও আমাদের ভাল বন্ধু হয়ে উঠেছে। আমাদের তাই এত প্রশংসা করছে। শোয়েব আখতারের যে কোনও সাক্ষাৎকারে আপনারা দেখবেন যে ভারতের প্রশংসা করে কথা বলছে। যখন খেলত, তখন কিন্তু এগুলো বলত না।”

এই ভিডিয়া সম্প্রতি ভাইরাল হয়েছে। তার পরিপ্রেক্ষিতেই নিজস্ব ইউটিউব চ্যানেলে শোয়েব বলেছেন, “আমার বন্ধু সহবাগের একটা পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। আপনারা জানেন, সহবাগ খুবই ক্যাজুয়াল। যে কি না সিরিয়াস নয় এমন ভঙ্গিতে কথা বলে। কিন্তু ও বলেছে যে টাকা পাওয়ার জন্য শোয়েব আখতার ভারতের প্রশংসা করে। কিন্তু কারও সম্পদের পরিমাণ আল্লার উপর নির্ভর করে, ভারতের উপর নয়।”

Advertisement

আরও পড়ুন: বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশের খেলা হবে না ভারতে, জানিয়ে দিল বোর্ড​

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের নতুন কোচ হচ্ছেন মারিয়ো রিভেরা​

এখানেই না থেমে শোয়েব আরও বলেন, “সহবাগের মাথায় যত চুল রয়েছে, তার চেয়ে আমার টাকার পরিমাণ সম্ভবত বেশি।” পরের মুহূর্তেই নিজেকে সামলে নিয়ে প্রাক্তন পেসার বলে ওঠেন, “আমি এটা মজার ছলে বললাম। প্লিজ, এটাকে জোক হিসেবেই ধরবেন। বীরু, এটা কিন্তু জোক। এটাকে রসিকতা হিসেবেই থাকতে দাও।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন