Shreyas Iyer

ল্যাঙ্কাশায়ারে সই করে শ্রেয়স আইয়ারের মনে পড়ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথা

৫০ ওভারের প্রতিযোগিতায় গ্রুপ পর্বের সব ম্যাচেই খেলবেন তিনি। প্রায় এক মাস ধরে চলবে প্রতিযোগিতা।

Advertisement

সংবাদ সংস্থা

ম্যাঞ্চেস্টার শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ২৩:০৪
Share:

ফাইল চিত্র।

এবার বিলেতে পাড়ি দিচ্ছেন শ্রেয়স আইয়ার। এই ভারতীয় ব্যাটসম্যান ল্যাঙ্কাশায়ারের হয়ে একদিনের ম্যাচ খেলবেন। ইংল্যান্ডের এই ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে এই কথা জানানো হয়েছে। ল্যাঙ্কাশায়ারের সঙ্গে যুক্ত হতে পেরে আইয়ারের মনে পড়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথা। সৌরভও এই ক্লাবের হয়ে খেলেছেন।

Advertisement

ল্যাঙ্কাশায়ার তাদের টুইটারে লেখে, ‘‘২০২১ রয়্যাল লন্ডন কাপে খেলার জন্য আমাদের বিদেশি কোটায় আমরা শ্রেয়স আইয়ারকে সই করাতে পেরে উল্লসিত।’’ আগামী ১৫ জুলাই ওল্ড ট্র্যাফোর্ডে এসে পৌঁছবেন আইয়ার। ৫০ ওভারের প্রতিযোগিতায় গ্রুপ পর্বের সব ম্যাচেই খেলবেন তিনি। প্রায় এক মাস ধরে চলবে প্রতিযোগিতা।

আইয়ার জানান, ‘‘ইংল্যান্ডের ক্রিকেটে ল্যাঙ্কাশায়ার একটা বিশাল নাম। ভারতীয় ক্রিকেটের সঙ্গে এর সম্পর্ক দীর্ঘদিনের। ফারুখ ইঞ্জিনিয়ার, সৌরভ গঙ্গোপাধ্যায়, ভি ভি এস লক্ষ্মণের পদাঙ্ক অনুসরণ করতে পেরে আমি সম্মানিত। এখন ওখানকার সতীর্থ ও সমর্থকদের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে আছি।’’ ভারতের এই তিন প্রাক্তন ক্রিকেটার আগে ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন