KKR

IPL 2021: প্রথম পর্বে ব্যর্থ দু’জনের উপরই এ বার ভরসা কেকেআর-এর

অধিনায়ক অইন মর্গ্যানের পাশেও দাঁড়িয়েছেন হাসি। তিনি মনে করেন, মর্গ্যান সামনে থেকে দলকে নেতৃত্ব দেবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ২০:৩৮
Share:

কলকাতা নাইট রাইডার্স টুইটার

আইপিএল-এর প্রথম পর্বে ভাল খেলতে পারেননি। তবে দ্বিতীয় পর্বে কলকাতা নাইট রাইডার্সের বাজি ওই দুজনই। শুভমন গিলনীতিশ রানা সকলকে চমকে দিতে পারেন, এমনটাই দাবি কেকেআর মেন্টর ডেভিড হাসির। প্রথম সাত ম্যাচে গিল করেছেন ১৩২ রান। আর রানার সংগ্রহে মাত্র ২০১ রান। রেকর্ড যাই বলুক, এই দুই ক্রিকেটার ঘুরে দাঁড়াবেন বলেই মনে করেন হাসি।

Advertisement

অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার হাসি বলেন, ‘‘ওরা দু’জনেই খুবই প্রতিভাবান এবং দু’জনেই দলের জন্য ভাল খেলতে বদ্ধপরিকর। ওরা আন্তর্জাতিক ক্রিকেটও খেলেছে। আগামী দশ বছর ওরা দাপিয়ে খেলবে। তাই একবার ভাল খেলা শুরু করলে ওদের আটকানো মুশকিল হবে।’’

অধিনায়ক অইন মর্গ্যানের পাশেও দাঁড়িয়েছেন হাসি। তিনি মনে করেন, মর্গ্যান সামনে থেকে দলকে নেতৃত্ব দেবেন। হাসি বলেন, ‘‘প্রথম পর্ব নিয়ে হতাশা থাকলেও তা কাটিয়ে উঠে দলকে সামনে থেকে নেতৃত্ব দেবে মর্গ্যান। আমরা আশা করছি, অধিনায়ক হিসেবে মিডল অর্ডারে ও বড় রান করবে। ভাল ব্যাট করার পাশাপাশি অধিনায়ক হিসেবেও ভাল কাজ করবে।’’

Advertisement

সোমবার বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নামবে কেকেআর। সাতটি ম্যাচের মধ্যে মাত্র দু’টি ম্যাচে জিতেছে অইন মর্গ্যানের কলকাতা। মাত্র চার পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন