Sports News

ক্যারোলিনা মারিনকে হারিয়ে সেমিফাইনালে সিন্ধু

অলিম্পিক্সের ফাইনালে হারতে হয়েছিল ক্যারোলিনা মারিনের কাছেই। এ বার সেই মারিনকেই গ্রুপ পর্ব থেকে ছিটকে দিলেন তিনি। সোনার খুব কাছে পৌঁছেও রুপো জিতেই শেষ করতে হয়েছিল পিভি সিন্ধুকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৬ ২১:৫৪
Share:

পিভি সিন্ধু।

অলিম্পিক্সের ফাইনালে হারতে হয়েছিল ক্যারোলিনা মারিনের কাছেই। এ বার সেই মারিনকেই গ্রুপ পর্ব থেকে ছিটকে দিলেন তিনি। সোনার খুব কাছে পৌঁছেও রুপো জিতেই শেষ করতে হয়েছিল পিভি সিন্ধুকে। কিন্তু বিডব্লুএফ সুপার সিরিজের ফাইনালে গ্রুপ-বির গুরুত্বপূর্ণ ম্যাচে সেই ক্যারোলিনা মারিনকে হারিয়েই সেমিফাইনালে পৌঁছে গেলেন ভারতের পিভি সিন্ধু। ৪৬ মিনিটের লড়াইয়ে স্ট্রেট সেটে বাজিমাত সিন্ধুর। ফল ২১-১৭, ২১-১৩। গ্রুপে দ্বিতীয় হয়েই সেমিফাইনালে উঠলেন সিন্ধু। গ্রুপ শীর্ষে থেকে এই গ্রুপ থেকে সেমিফাইনালে গিয়েছেন চিনের সুন ইউ।

Advertisement

আরও খবর:- হেরে সমস্যায় সিন্ধু

অলিম্পিক্সে হেরে সোনা হাতছাড়া হয়েছিল। তারই বদলা কী তা হলে সুপার সিরিজের আসরে? বদলা হলেও মধুর হবে কী না সেটা বলবে সময়। যদি সুপার সিরিজ জিতে ফিরতে পারেন ভারতীয় ব্যাডমিন্টনের এই তারকা।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন