স্যাঞ্চেসকে শুভেচ্ছা ফার্গুসনের

সোমবার সকালে স্যাঞ্চেস গিয়েছিলেন মোরিনহোর দলের অনুশীলন মাঠ ক্যারিংটন এবং স্টেডিয়াম ওল্ড ট্র্যাফোর্ডে। সেখানেই ম্যান ইউ-এর কিংবদন্তি ম্যানেজার স্যার অ্যালেক্স ফার্গুসনের সঙ্গে দেখা হয় স্যাঞ্চেসের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৮ ০৩:৪০
Share:

ম্যান ইউ-এর কিংবদন্তি ম্যানেজার স্যার অ্যালেক্স ফার্গুসন। ছবি: রয়টার্স।

রবিবার দুপুরেই উড়ে গিয়েছিলেন ম্যাঞ্চেস্টার অভিমুখে। তার পরে সোমবার সকালেই সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে প্রকাশিত হল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড-এর সাত নম্বর জার্সি গায়ে অ্যালেক্সিস স্যাঞ্চেসের ছবি। যে জার্সি গায়ে নিজের সেলফি নিতে দেখা গিয়েছে চিলিয়ান এই ফুটবলারটিকে।

Advertisement

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ক্লাবের তরফে এখনও আর্সেনাল থেকে আসা এই ফুটবলারের অন্তর্ভুক্তি সম্পর্কে সরকারি ভাবে কিছু জানানো হয়নি। কিন্তু এ দিন প্রকাশিত স্যাঞ্চেসের ছবিই বলে দিচ্ছে, সেই ঘোষণা এখন সময়ের অপেক্ষা। ছবিটিতে স্যাঞ্চেসের মুখ দেখা যায়নি। কারণ তা পিছন থেকে তোলা হয়েছে।

সোমবার সকালে স্যাঞ্চেস গিয়েছিলেন মোরিনহোর দলের অনুশীলন মাঠ ক্যারিংটন এবং স্টেডিয়াম ওল্ড ট্র্যাফোর্ডে। সেখানেই ম্যান ইউ-এর কিংবদন্তি ম্যানেজার স্যার অ্যালেক্স ফার্গুসনের সঙ্গে দেখা হয় স্যাঞ্চেসের। প্রাক্তন ম্যান ইউ ম্যানেজার ফার্গুসন-এর সঙ্গে ‘চেস্ট বাম্প’-ও করেন চিলির এই ফুটবলারটি। জানা গিয়েছে, স্যাঞ্চেস-কে এই বিখ্যাত প্রাক্তন ম্যানেজারও নাকি শুভেচ্ছা জানান, ম্যান ইউ জার্সি গায়ে সাফল্য পাওয়ার জন্য। এমনকি স্যাঞ্চেসের ট্যাক্সিতেও উঠতে দেখা যায় ফার্গুসন-কে। তার আগে যদিও লিভারপুলে অভিবাসন দফতরে গিয়েছিলেন স্যাঞ্চেস ‘ওয়ার্ক পারমিট’-এর জন্য। শনিবার বার্নলি-র বিরুদ্ধে ম্যাচ জেতার পরে দলকে দু’দিনের ছুটি দিয়েছিলেন ম্যান ইউ ম্যানেজার জোসে মোরিনহো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন