সনি নজরকাড়া তবু হাইতি হারল

হামেস রদ্রিগেজ না থাকুন, জোসে পেকারম্যান তো ছিলেন। আর তাঁর টিমের বিরুদ্ধেই নজর কাড়লেন সনি নর্ডি। নিজে ভাল খেললেও, তাঁর দল হাইতি শেষ পর্যন্ত জিততে পারল না। রবিবার মায়ামির মার্লিন্স পার্কে কলম্বিয়ার সঙ্গে প্রদর্শনী ম্যাচ ছিল হাইতির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০১৬ ০৩:৪০
Share:

হামেস রদ্রিগেজ না থাকুন, জোসে পেকারম্যান তো ছিলেন। আর তাঁর টিমের বিরুদ্ধেই নজর কাড়লেন সনি নর্ডি। নিজে ভাল খেললেও, তাঁর দল হাইতি শেষ পর্যন্ত জিততে পারল না। রবিবার মায়ামির মার্লিন্স পার্কে কলম্বিয়ার সঙ্গে প্রদর্শনী ম্যাচ ছিল হাইতির। সনির হাইতি ১-৩ হারল পেকারম্যানের টিমের কাছে। দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে পরিবর্ত হিসাবে নামেন বাগান স্ট্রাইকার। হাইতির মিডিও ম্যাক্স হিলাইরে লালকার্ড দেখায় প্রায় ৫১ মিনিট দশ জনে খেলতে হয় সনিদের।

Advertisement

এ দিকে এখন থেকেই ইস্টবেঙ্গল নতুন বিদেশি ফুটবলারের খোঁজে নেমে পড়ল। ট্রেভর জেমস মর্গ্যানের পছন্দ করা ফুটবলারের নাম নিয়ে আলোচনা শুরু হয়েছে। তিনি লি টাস্ক নামের ব্রিটিশ স্ট্রাইকার। বাংলাদেশের ক্লাব আবাহনীতে খেলেন লি। এর আগে তাইল্যান্ডের ক্লাবে খেলার সুবাদে, সেখানকার প্রথম ডিভিশনের লিগে সোনার বুটও পেয়েছিলেন তিনি। তবে লাল-হলুদ কর্তারা লি-র মতো আরও কিছু ফুটবলারের জীবনপঞ্জীও দেখছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন