বিতর্ক মিটিয়ে বিয়েতে রাজি সৌম্যজিৎ

সোমবার বিচারপতি জয়মাল্য বাগচী এবং বিচারপতি রবিকৃষণ কপূরের ডিভিশন এই নির্দেশ দিয়েছে। পাবলিক প্রসিকিউটর (পিপি) শাশ্বতগোপাল মুখোপাধ্যায় জানান, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে সহবাসের অভিযোগ দায়ের হয়েছে ওই খেলোয়াড়ের বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৮ ০৫:০৪
Share:

সৌম্যজিৎ ঘোষ

বান্ধবীকে তিনি বিয়ে করতে রাজি হওয়ায় টেবিল টেনিস খেলোয়া়ড় সৌম্যজিৎ ঘোষকে এখনই গ্রেফতার না করার নির্দেশ দিল
কলকাতা হাইকোর্ট।

Advertisement

সোমবার বিচারপতি জয়মাল্য বাগচী এবং বিচারপতি রবিকৃষণ কপূরের ডিভিশন এই নির্দেশ দিয়েছে। পাবলিক প্রসিকিউটর (পিপি) শাশ্বতগোপাল মুখোপাধ্যায় জানান, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে সহবাসের অভিযোগ দায়ের হয়েছে ওই খেলোয়াড়ের বিরুদ্ধে। বারাসত মহিলা থানায় গত ২১ মার্চ তাঁর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন বান্ধবী। তার ভিত্তিতে ওই টেবিল টেনিস খেলোয়াড়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। সেই মামলায় হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানান সৌম্যজিৎ। ওই মামলায় সৌম্যজিতের পিসি ও পিসিমশাইয়ের বিরুদ্ধেও অভিযোগ করেছেন তাঁর বান্ধবী। তাঁরাও আগাম জামিনের আবেদন জানান।

এ দিন সেই মামলার শুনানি ছিল বিচারপতি বাগচীর ডিভিশন বেঞ্চে। পিপি আদালতে জানান, অভিযুক্তের বান্ধবী হাজির রয়েছেন। সৌম্যজিতের আইনজীবী শেখর বসু আদালতে জানান, তাঁর মক্কেলও আদালতে হাজির। অভিযুক্ত তাঁর বান্ধবীকে বিয়ে করতে রাজি। ওই বান্ধবী আদালতে জানান, তিনিও সৌম্যজিৎকে বিয়ে করতে রাজি আছেন। পিপি জানান, ডিভিশন বেঞ্চ নির্দেশ দিয়েছে, দুই পরিবার দেড় মাসের মধ্যে বিয়ের ব্যবস্থা করবে। মামলার পরবর্তী শুনানি হবে দু’মাস পরে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন