বিখ্যাত এমসিজিতে হার্ড পর্ন দেখে বিতর্কে সাংবাদিক

ক্রিকেট বিশ্বে বিতর্ক চলছেই। ক্রিস গেইলের সাংবাদিককে ডেটিংয়ের আবেদন জানানোর পর এবার স্বয়ং এক সাংবাদিককে পাওয়া গেল মাঠে বসে পর্নগ্রাফি দেখতে। অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে ঘটে এই ঘটনা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৬ ১৩:৩৬
Share:

ক্রিকেট বিশ্বে বিতর্ক চলছেই। ক্রিস গেইলের সাংবাদিককে ডেটিংয়ের আবেদন জানানোর পর এবার স্বয়ং এক সাংবাদিককে পাওয়া গেল মাঠে বসে পর্নগ্রাফি দেখতে। অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে ঘটে এই ঘটনা। বোরিং টেস্ট ম্যাচ থেকে একটু রিল্যাক্স হতে চেয়েছিলেন হয়তো। কিন্তু ধরা পড়ে গেলেন সতীর্থদের হাতে। ম্যাচ রিপোর্ট লেখার ফাঁকে ল্যাপটপে সবার সামনে বসেই তিনি দেখছিলেন ছবি। এমসিজির মতো বিশ্বের নাম করা ক্রিকেট গ্রাউন্ডে এমন ঘটনায় রীতিমতো স্তম্ভিত হয়ে যান বাকি সাংবাদিকরা। এক সাংবাদিক তাঁর ব্লগে সেটা লিখতেই সারা পরে যায়।

Advertisement

প্রেস রুমে তখন ভর্তি ছিল সারা বিশ্বের সংবাদ মাধ্যম থেকে আসা মহিলা-পুরুষ সাংবাদিকরা। দ্বিতীয় দিনও একই ঘটনা ঘটায় শেষ পর্যন্ত এমসিজির কর্তারা এসে তাঁকে বলতে বাধ্য হন যাতে তিনি সেটা বন্ধ করেন। যদিও সেই সাংবাদিকের নাম জানা যায়নি। ব্লগে এই ঘটনার খবর জানানো সেই সাংবাদিক পরে বলেন, ‘‘প্রথমে দেখেই মনে হয়েছিল কতটা সাহস হলে একজন ঘর ভর্তি সাংবাদিকের সামনে ও কাজ করতে পারেন। সবাই যে তাঁর ল্যাপটপের স্ক্রিন দেখতে পাচ্ছে সেটাও সে বুঝতে পারছিলেন। তাও সে ফুল স্ক্রিনেই সেই ভিডিও দেখছিলেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন