এ বার দীপা-বিতর্কে ক্রীড়ামন্ত্রী

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ভারতের ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েলের! রিও-র গেমস ভিলেজে সপারিষদ বিনা অনুমতিতে বিভিন্ন জায়াগায় ঢুকে পড়ার জন্য এর আগেই অলিম্পিক্স আয়োজকদের হলুদ কার্ড দেখেছিলেন ক্রীড়ামন্ত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৬ ০৪:৪৫
Share:

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ভারতের ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েলের!

Advertisement

রিও-র গেমস ভিলেজে সপারিষদ বিনা অনুমতিতে বিভিন্ন জায়াগায় ঢুকে পড়ার জন্য এর আগেই অলিম্পিক্স আয়োজকদের হলুদ কার্ড দেখেছিলেন ক্রীড়ামন্ত্রী। এ বার নিজের দেশের অ্যাথলিটের নাম টুইটারে ভুল লিখে নয়া বিতর্কে জড়ালেন তিনি।

দীপা কর্মকারের ইভেন্ট শুরুর আগে তাঁকে শুভেচ্ছা জানিয়ে বিজয় গোয়েল টুইট করেন, ‘‘বেস্ট অব লাক দীপা করমানাকার, আর্টিস্টিক জিমন্যাসটিক, উইমেন্স ভল্ট।’’ ক্রীড়ামন্ত্রীর ভারতীয় খেলাধুলোয় ইতিহাস তৈরি করা বাঙালি মেয়ের পদবী ভুল লেখা নিয়ে এর পর সমালোচনার ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

দীপার ইভেন্ট শেষ হওয়ার পর অবশ্য টুইটারে তাঁকে শুভেচ্ছা জানানোর সময় নিজের ভুল সংশোধন করে নিয়েছেন ক্রীড়ামন্ত্রী। লিখেছেন, ‘‘তোমার জন্য আমরা সবাই গর্বিত দীপা কর্মকার। ভারতের সবাই এ দিন শুধু তোমার জন্য টিভি-র সামনে বসেছিল।’’ কিন্তু তাতেও বিতর্ক থামছে কোথায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন