Sachin Tendulkar

দুর্দান্ত অ্যাকশন, ভাল ছন্দ, দেশের হয়ে নিশ্চিত ভাবেই খেলবে অর্জুন, মত বিশ্বকাপজয়ী পেসারের

অর্জুন তেন্ডুলকর এখনও ক্লাব পর্যায়েই সফল। ঘরোয়া ক্রিকেটে মুম্বইয়ের হয়ে নজর কাড়ার মতো কিছু করে উঠতে পারেননি। মুম্বইয়ে টি২০ লিগে তিনি অবশ্য সাড়া ফেলেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২০ ০৯:৫২
Share:

অর্জুন কি পারবেন দেশের হয়ে খেলতে? ছবি টুইটার থেকে নেওয়া।

দুর্দান্ত অ্যাকশন। সঙ্গে ভাল ছন্দ। পেসার অর্জুন তেন্ডুলকর মন কেড়েছেন শ্রীসন্থের। প্রাক্তন ভারতীয় পেসার মনে করছেন, একদিন ঠিক দেশের হয়ে খেলবেন সচিনের ছেলে।

Advertisement

শ্রীসন্থ দু’বার জিতেছেন বিশ্বকাপ। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলে ছিলেন তিনি। খেলেছিলেন ২০১১ সালের বিশ্বকাপেও। ম্যাচ গড়াপেটার জন্য তিনি দীর্ঘ সময় নির্বাসিত ছিলেন। পরে চিরনির্বাসিনকে কমিয়ে সাত বছর করে দেয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সেই শ্রীসন্থ জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন সচিন তেন্ডুলকরকে। জবাবে ধন্যবাদ জানান লিটল চ্যাম্পিয়নও।

আরও পড়ুন: ওয়ার্নকে নিয়ে খেলা করতেন সচিন: ব্রেট লি​

Advertisement

আরও পড়ুন: করোনার চেয়ে খারাপ, সতীর্থকে বললেন গেল

তার উত্তরেই ২৭ টেস্ট, ৫৩ একদিনের ম্যাচ, ১০ টি-টোয়েন্টিতে খেলা শ্রীসন্থ লেখেন, “অনেক ধন্যবাদ সচিন পা’জি। দারুণ লাগল তোমার থেকে বার্তা পেয়ে। সবাইকে ভালবাসা ও শ্রদ্ধা। অর্জুনকে ভাল খেলতে দেখে দারুণ লাগছে। ওর অ্যাকশন খুব ভাল। অ্যাকশনও চমৎকার। নিশ্চিত ভাবেই ও দেশের হয়ে খেলবে।”

অর্জুন তেন্ডুলকর এখনও ক্লাব পর্যায়েই সফল। ঘরোয়া ক্রিকেটে মুম্বইয়ের হয়ে নজর কাড়ার মতো কিছু করে উঠতে পারেননি। মুম্বইয়ে টি২০ লিগে তিনি অবশ্য সাড়া ফেলেছেন। শ্রীসন্থ অবশ্য আশাবাদী যে অর্জুন দেশের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে সফল হবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন