হলদিয়ায় শেষ হল রাজ্য ভলিবল

গোটা প্রতিযোগিতায় আগাগোড়া আধিপত্য রেখে ফাইনালে পৌঁছেছিল হুগলি। রবিবার ফাইনালে তারা উত্তর ২৪ পরগনাকে ৩-০ সেটে হারায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হলদিয়া শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৮ ০৩:৩৫
Share:

ছেলেদের সেরা হাওড়া।

হলদিয়ায় রাজ্য ভলিবল প্রতিযোগিতায় মহিলা বিভাগে হুগলি ও পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হল হাওড়া।

Advertisement

গোটা প্রতিযোগিতায় আগাগোড়া আধিপত্য রেখে ফাইনালে পৌঁছেছিল হুগলি। রবিবার ফাইনালে তারা উত্তর ২৪ পরগনাকে ৩-০ সেটে হারায়। হাড্ডাহাড্ডি ম্যাচে ২৫-২৩, ২৫-২২, ২৫-২১ পয়েন্টে শেষ পর্যন্ত জয় ছিনিয়ে নেয় হুগলির মেয়েরা। উত্তর ২৪ পরগনার মহিলা দলের কোচ রাজীব মুখোপাধ্যায় রাজ্য ভলিবল দলের পুরুষদেরও কোচ। তিনি জানান, দলের দেবাঞ্জলি চট্টোপাধ্যায় ও সুদীপা চক্রবর্তী রাজ্য দলের হয়ে প্রচুর সাফল্য এনেছে। কিন্তু এ দিন নিজেদের স্বাভাবিক খেলা খেলতে পারেনি। তবে হুগলির অনন্যা দাস, প্রিয়াঙ্কা বাগ ও ঋত্বিকা সামন্তর খেলার প্রশংসা করেন রাজীব। মহিলা বিভাগে প্রতিযোগিতার সেরা হন হুগলির ঋত্বিকা সামন্ত। দলের কোচ কৌশিক শূর বলেন, ‘‘মেয়েরা আজ নিজেদের সেরাটা দিয়েছে। তাই উত্তর ২৪ পরগনার মতো কঠিন প্রতিপক্ষকে হারাতে পেরেছি। এই ম্যাচে যে কোনও দলই জিততে পারতো।’’

মেয়েদের মধ্যে সেরা হুগলি।

Advertisement

পুরুষদের ফাইনালে হাওড়া ও হুগলির মধ্যে প্রবল প্রতিদ্বন্দ্বিতা হয়। শেষ পর্যন্ত ৩-২ সেটে হুগলি হারিয়ে দেয় হাওড়া। ম্যাচের ফল ছিল হাওড়ার অনুকূলে ১৯-২৫, ২৫-২২, ২৫-১৮, ২৭-২৯, ১৫-৮। হাওড়ার কোচ আলিম আনসারি বলেন, ‘‘দলের ওমর ফারুক হালদার, কিরণ পির, ইকবাল শেখ ও সৌরভ মাজি দুর্দান্ত খেলেছে।’’ সেরা খেলোয়াড় নির্বাচিত হয় সৌরভ মাজি।

মহিলাদের বিভাগে কলকাতা নদিয়াকে হারিয়ে তৃতীয় হয়। পুরুষদের বিভাগে তৃতীয় হয় বর্ধমান। তারা হারায় উত্তর ২৪ পরগনাকে। এদিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হলদিয়ার মহকুমা শাসক পূর্ণেন্দু নস্কর, পূর্ব মেদিনীপুর জেলা ভলিবল অ্যাসোসিয়েশনের সভাপতি, হলদিয়া পুরসভার পারিষদ সদস্য সত্যব্রত দাস, ভলিবল অ্যাসোসিয়েশনের পূর্ব মেদিনীপুর জেলার যুগ্ম সম্পাদক কৌশিক চক্রবর্তী প্রমুখ।

—নিজস্ব চিত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন