Sports News

৪ ডিসেম্বর সুনীলের বিয়ে, পাত্রী সুব্রতর মেয়ে

৩৩ বছরের সুনীল ছেত্রী এ বার বেঙ্গালুরু এফসির হয়ে আইএসএল-এ খেলছেন। চার মাস ধরে চলবে এই টুর্নামেন্ট। তার ফাঁকেই দীর্ঘ দিনের প্রেমিকার সঙ্গে সেরে ফেলতে চলেছেন বিয়েটাও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৭ ১৩:০১
Share:

প্রেমিকা সোনম ভট্টাচার্যের সঙ্গে ভারত অধিনায়ক সুনীল ছেত্রী। ছবি: সুনীল ছেত্রীর ইনস্টাগ্রাম থেকে।

আইএসএল শুরুর আগেই এনগেজমেন্টটা সেরে ফেলেছেন ভারত অধিনায়ক। এ বার অপেক্ষা বিয়ের। আইএসএল চলার মধ্যেই সেটাও সেরে ফেলবেন সুনীল ছেত্রী। আগামী ৪ ডিসেম্বর কলকাতায় প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্যর কন্যা সোনম ভটাচার্যের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সুনীল ছেত্রী। গত সোমবার গুরুগ্রামের এক হোটেলে হয়ে গিয়েছে সঙ্গীতের অনুষ্ঠান।

Advertisement

আরও পড়ুন

বিয়ের আগেই জরুকা গুলাম, কাকে বললেন ধবন

Advertisement

৩৩ বছরের সুনীল ছেত্রী এ বার বেঙ্গালুরু এফসির হয়ে আইএসএল-এ খেলছেন। চার মাস ধরে চলবে এই টুর্নামেন্ট। তার ফাঁকেই দীর্ঘ দিনের প্রেমিকার সঙ্গে সেরে ফেলতে চলেছেন বিয়েটাও। সেই সময় বেঙ্গালুরুর দুটো অ্যাওয়ে ম্যাচ রয়েছে। এফসি গোয়া ও নর্থ-ইস্ট ইউনাইটেডের মধ্যে ম্যাচের মাঝে যে সময়টা পাচ্ছেন সুনীল তখনই হবে বিয়ে। ৩০ নভেম্বর গোয়া থেকে খেলে কলকাতায় চলে আসবেন সুনীল। এর পর ৮ ডিসেম্বর বেঙ্গালুরু খেলতে যাবে গুয়াহাটিতে। আশা করা হচ্ছে সুনীলের বেঙ্গালুরুর সতীর্থরা ছাড়াও ভারতীয় ফুটবলের রথী-মহারথীদেরও দেখা যাবে এই বিয়েতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন