দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন গাওস্করেরা

বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন সুনীল গাওস্কর ও সঞ্জয় মঞ্জরেকর। লখনউয়ের নবনির্মিত একানা স্টেডিয়ামে। মঙ্গলবার সেখানে ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন কমেন্ট্রি বক্সের একটি দরজার কাচ ভেঙে পড়ে তাঁদের কাছেই। তাই কোনও চোট  পাননি কেউই। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৮ ০৩:৩৮
Share:

বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন সুনীল গাওস্কর ও সঞ্জয় মঞ্জরেকর। লখনউয়ের নবনির্মিত একানা স্টেডিয়ামে। মঙ্গলবার সেখানে ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন কমেন্ট্রি বক্সের একটি দরজার কাচ ভেঙে পড়ে তাঁদের কাছেই। তাই কোনও চোট পাননি কেউই।

Advertisement

মঞ্জরেকর বলেন, ‘‘তাসের ঘরের মতো হঠাৎ ভেঙে পড়ে দরজার কাচ। আমাদের সৌভাগ্য যে, কিছু হয়নি।’’ মঙ্গলবার এখানে প্রথম আন্তর্জাতিক ম্যাচের কয়েক ঘণ্টা আগেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হঠাৎ এই স্টেডিয়ামের নামকরণ করেন প্রয়াত প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর নামে। লখনউ শহর থেকে কিছুটা দূরে নির্মিত ৫০ হাজার আসনের এই স্টেডিয়ামে প্রথম আন্তর্জাতিক ম্যাচে কর্তৃপক্ষের চূড়ান্ত অব্যবস্থা দেখা যায় বলে জানায় সংবাদসংস্থা পিটিআই। বিদ্যুৎ ও ইন্টারনেট পরিষেবায় ঘনঘন বিভ্রাট দেখা দেওয়ায় সাংবাদিকদেরও কাজ করতে বেশ অসুবিধা হয় বলে জানিয়েছে তারা।

স্টেডিয়ামটি যেহেতু ব্যক্তিগত মালিকানাধীন, তাই উত্তর প্রদেশ ক্রিকেট সংস্থার কর্তারাও অসহায় ছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন