চাপ বাড়ছে মহমেডানে

খেতাবি দৌড় থেকে ছিটকে যাওয়ার হতাশায় মেজাজ হারালেন মহমেডান সমর্থকেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৮ ০৩:২১
Share:

ফাইল চিত্র

মহমেডান মাঠে ধুন্ধুমার। দর্শকদের বিক্ষোভের জেরে প্রায় তিন মিনিট বন্ধ থাকল ম্যাচ।

Advertisement

কলকাতা প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার মহমেডান বনাম পিয়ারলেস ম্যাচকে কেন্দ্র শুরু থেকেই আবহ ছিল উত্তপ্ত। বিকেল সাড়ে চারটেয় খেলা শুরু হওয়ার কথা। কিন্তু প্রবল বৃষ্টির জন্য ম্যাচ শুরু হয় প্রায় ৩৭ মিনিট পরে। তার উপরে পিয়ারলেসের বিরুদ্ধে হার। খেতাবি দৌড় থেকে ছিটকে যাওয়ার হতাশায় মেজাজ হারালেন মহমেডান সমর্থকেরা।

কলকাতা প্রিমিয়ার লিগ জয়ের আশা বাঁচিয়ে রাখতে হলে এ দিন জিততেই হত মহমেডানকে। শুরু থেকেই আক্রমণাত্মক ছিলেন দীপেন্দু দোয়ারিরা। কিন্তু তিন মিনিটে বাজি আর্মান্ডের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। এর পরে গোল নষ্ট করেন দীপেন্দু ও প্রিন্সউইল এমেকা। গতির বিরুদ্ধে গোল করে ২০ মিনিটে পিয়ারলেসকে এগিয়ে দেন অ্যান্টনি উলফ। গুরুত্বপূর্ণ ম্যাচে প্রথমার্ধে পিছিয়ে যাওয়ায় অসন্তোষ বাড়ছিল মহমেডান সমর্থকদের মধ্যে। এই পরিস্থিতিতে কোচ রঘু নন্দী দ্বিতীয়ার্ধে দুরন্ত খেলা বাজি আর্মান্ডকে তুলে নতুন বিদেশি ফিলিপ আদিজাকে মাঠে নামানোয় তা আরও বাড়ে। কিন্তু ম্যাচের একেবারে শেষ মুহূর্তে অগ্নিগর্ভ হয়ে ওঠে আবহ। গ্যালারি থেকে মাঠে বোতল ছুড়তে শুরু করেন দর্শকেরা। খেলা থামিয়ে দেন রেফারি প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায়। আতঙ্কিত পিয়ারলেসের ফুটবলারেরা মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। মিনিট তিনেক বন্ধ থাকার পরে শুরু হয় ম্যাচ। যদিও হার বাঁচাতে পারেননি মহমেডানের ফুটবলারেরা। হতাশ মহমেডান কোচ বলেন, ‘‘খেলতে পারিনি বলেই হেরেছি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন