৩ এপ্রিল থেকেই ডার্বির টিকিট

আগামী ৩ এপ্রিল থেকে ডার্বির টিকিট বিক্রির প্রস্তুতি নিচ্ছে শিলিগুড়ি মহকুমা ক্রীড়া পরিষদ। যেখানে টিকিট ছাপতে দেওয়া হয়েছে তাদের জানানো হয়েছে বৃহস্পতিবার, শুক্রবারের মধ্যে টিকিট ক্রীড়া পরিষদের হাতে দিয়ে দিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৭ ০৩:১৮
Share:

আগামী ৩ এপ্রিল থেকে ডার্বির টিকিট বিক্রির প্রস্তুতি নিচ্ছে শিলিগুড়ি মহকুমা ক্রীড়া পরিষদ। যেখানে টিকিট ছাপতে দেওয়া হয়েছে তাদের জানানো হয়েছে বৃহস্পতিবার, শুক্রবারের মধ্যে টিকিট ক্রীড়া পরিষদের হাতে দিয়ে দিতে। সাড়ে ২৫ হাজারের মতো টিকিটে এর পরে ছাপ দিতে হবে। ৩ এপ্রিল থেকে টিকিট বিক্রি শুরু করতে গেলে তার আগেই সেই কাজ সেরে ফেলতে তৎপর শিলিগুড়ি মহকুমা ক্রীড়া পরিষদ।

Advertisement

ক্রীড়া পরিষদের সচিব অরূপরতন ঘোষ বলেন, ‘‘৩ এপ্রিল থেকেই টিকিট বিক্রি করা হবে। সেই মতো ব্যবস্থা করা হচ্ছে।’’ ক্রীড়া পরিষদের তরফে জানানো হয়েছে, কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের কাউন্টার থেকে কেবল টিকিট বিক্রির ব্যবস্থা করা হবে।

তবে মোহনবাগান কলকাতায় তাদের ক্লাব টেন্ট থেকে কিছু টিকিট বিলির কথা ভেবেছে। সবুজ মেরুনের হোম ম্যাচ বলে ৯ এপ্রিল কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে এই ডার্বির মূল সংগঠক তারাই। তাদের তরফে শিলিগুড়ি মহকুমা ক্রীড়া পরিষদকে সেই দায়িত্ব দেওয়া হয়েছে। ইস্টবেঙ্গল তাদের সদস্য সমর্থকদের জন্য কত টিকিট নেবে, তা আগামী শুক্রবার জানাবে।

Advertisement

ক্রীড়া পরিষদের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই উত্তরবঙ্গের জেলা ক্রীড়া সংস্থাগুলোর তরফেও ডার্বির টিকিট চাওয়া হয়েছে। তাদের কার কত টিকিট লাগবে তা জানালে সেই মতো ক্রীড়া পরিষদের তরফে সংশ্লিষ্ট জেলা ক্রীড়া সংস্থাগুলোর কাছে টিকিট পাঠানোর ব্যবস্থা করা হবে বলেও জানানো হয়।

টিকিট হাতে এলেই সেই মতো পাঠানোর প্রক্রিয়াও শুরু হবে। ক্রীড়া পরিষদের কর্মকর্তাদের একাংশ জানান, টিকিটের চাহিদা প্রচুর। স্টেডিয়ামের কাউন্টার ছাড়া অন্য একাধিক জায়গা থেকে টিকিট বিক্রির ব্যবস্থা করলে কাউন্টারে টিকিট কম পড়তে পারে। সে জন্য আপাতত শুধু স্টেডিয়ামের কাউন্টার থেকেই টিকিট বিক্রি হবে ঠিক হয়েছে। ইতিমধ্যেই ডার্বির টিকিট নিয়ে প্রচুর চাহিদার আঁচ মিলছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন