এপ্রিলের পর মহারাষ্ট্রে আইপিএল-এর ম্যাচ নয়, জানিয়ে দিল সুপ্রিম কোর্ট

মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মুম্বইয়ে ম্যাচ করতে চেয়ে যে আবেদন করা হয়েছিল, সুপ্রিম কোর্ট তা খারিজ করে দিল। এর আগে হাইকোর্টের রায়ে বলা হয়েছিল জলের সমস্যার জন্য আইপিএল-এর এপ্রিলের পর আর কোনও ম্যাচই সেখানে করা যাবে না।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৬ ১৭:৪৭
Share:

মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মুম্বইয়ে ম্যাচ করতে চেয়ে যে আবেদন করা হয়েছিল, সুপ্রিম কোর্ট তা খারিজ করে দিল। এর আগে হাইকোর্টের রায়ে বলা হয়েছিল জলের সমস্যার জন্য আইপিএল-এর এপ্রিলের পর আর কোনও ম্যাচই সেখানে করা যাবে না। কিন্তু তার পর ১ মে-র পুণের ম্যাচ করতে চেয়ে আবেদন জানালে সেটা মেনে নেয় হাইকোর্ট। কিন্তু সব ম্যাচের ছাড়পত্র পেল না এমসিএ। সুপ্রীম কোর্ট জানিয়ে দিল, ‘‘ম্যাচ এখান থেকে সরিয়ে নেওয়াই সঠিক হবে।’’

Advertisement

গত সপ্তাহে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন ও মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন আলাদাভাবে দুটো আবেদন দাখিল করে সুপ্রিম কোর্টে। আশা ছিল পক্ষে আসতে পারে সুপ্রিম কোর্টের রায়। কিন্তু তেমনটা হল না। মহারাষ্ট্রের বাইরে আইপিএল-এর ম্যাচ যাওয়া আর আটকানো গেল না। মুম্বই তাদের শেষ ম্যাচ ওয়াংখেড়েতে খেলবে ২৮ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে। পুণে খেলবে ১ মে। মুম্বই ইতিমধ্যেই তাঁদের হোম হিসেবে জয়পুরকে বেছে নিয়েছে।

আরও খবর

Advertisement

পকেটে টাকা নেই, দাদার স্টেশন থেকে হেঁটে বাড়ি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন