Sports News

ঐতিহাসিক জয়ের ম্যাচে জরিমানা তামিমের

ঘটনাটি ঘটে ম্যাথু ওয়েডসের বার বার গ্লাভস পরিবর্তন করা নিয়ে। প্রতিবাদ জানান তামিম। তখনই ম্যাথু ও আম্পায়ারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। তারপরই আউট হয়ে প্যাভেলিয়নে ফেরেন সেই অস্ট্রেলিয়ান। তাঁকে অঙ্গভঙ্গিও করেন তামিম।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৭ ২১:৩৬
Share:

তামিম ইকবাল। ছবি: এএফপি।

আম্পায়ারের সঙ্গে খারাপ ব্যবহার করে শাস্তি পেলেন বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল। অস্ট্রেলিয়াকে হারিয়ে ইতিহাস তৈরি করার ম্যাচেরই ঘটনা। খেলার মধ্যেই আম্পায়ার ও অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ম্যাথু ওয়েডসের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন বাংলাদেশের এই অভিজ্ঞ ব্যাটসম্যান। আইসিসি জানিয়েছে তামিমকে ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

অস্ট্রেলিয়া বলেই শুধু জয় নয়, জবাবও

Advertisement

ড্রেসিংরুমে উৎসব, ‘আমরা করব জয়’

ঘটনাটি ঘটে ম্যাথু ওয়েডসের বার বার গ্লাভস পরিবর্তন করা নিয়ে। প্রতিবাদ জানান তামিম। তখনই ম্যাথু ও আম্পায়ারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। তারপরই আউট হয়ে প্যাভেলিয়নে ফেরেন সেই অস্ট্রেলিয়ান। তাঁকে অঙ্গভঙ্গিও করেন তামিম। যদিও তামিম তাঁর দোষ স্বীকার করে নিয়েছেন। শাস্তিও মেনে নিয়েছেন। যে কারণে আলাদা করে শুনানীর কোনও প্রয়োজন নেই বলেই জানিয়েছেন ম্যাচ রেফারি জেফ ক্রো। দুটো অন্যায়ের জন্য একটি ডিমেরিট পয়েন্টও জুটেছে তাঁর ভাগ্যে। বাংলাদেশ-অস্ট্রেলিয়া দ্বিতীয় টেস্ট শুরু হবে ৪ সেপ্টেম্বর থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন