Sports News

রঞ্জি ট্রফির মাঠে আহত তন্ময় পৌঁছে গেলেন হাসপাতালে

রঞ্জি ট্রফির ম্যাচ চলছিল হায়দরাবাদ ও ছত্তীসগঢ়ের মধ্যে। সেখানেই ফরোয়ার্ড শর্ট লেগে ফিল্ডিং করছিলেন হায়দরাবাদের তন্ময় আগরওয়াল। লেফট আর্ম স্পিনার মেহেদি হাসানের বলে পুল করতে গিয়েছিলেন চত্তীসগঢ়ের ব্যাটসম্যান মনোজ সিংহ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৬ ১৫:৫৭
Share:

রঞ্জি ট্রফির ম্যাচ চলছিল হায়দরাবাদ ও ছত্তীসগঢ়ের মধ্যে। সেখানেই ফরোয়ার্ড শর্ট লেগে ফিল্ডিং করছিলেন হায়দরাবাদের তন্ময় আগরওয়াল। লেফট আর্ম স্পিনার মেহেদি হাসানের বলে পুল করতে গিয়েছিলেন চত্তীসগঢ়ের ব্যাটসম্যান মনোজ সিংহ। সেই বল তাঁর ব্যাট থেকে বেরিয়ে সপাটে গিয়ে লাগে তন্ময়ের হেলমেটে। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement

স্পোর্টসম্যান স্পিরিট হয়তো এটাকেই বলে। মনোজের ব্যাট থেকে বেরিয়ে আসা বল ক্যাচ ধরতেই চেয়েছিলেন ২১ বছরের হায়দরাবাদি এই ফিল্ডার। কিন্তু তা সরাসরি গিয়ে লাগে তাঁর হেলমেটে। এত জোড়ে আঘাত লাগার পরও হাল ছাড়েননি তন্ময়। ঘুরে আবার বল ধরার চেষ্টা করেন। তখনও এয়ারে ছিল বল। কিন্তু পারেন না। বল মাটিতে পড়ার সঙ্গে সঙ্গেই তন্ময়ও লুটিয়ে পড়েন। তাঁর মাথা ঘুরছিল। উঠে বসতে পারছিলেন না। তাঁকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। এর পরই তাঁর শারীরিক অবস্থান পর্যবেক্ষণে রাখতে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তন্ময়কে। আপাতত সেখানেই রয়েছেন তন্ময়।

আরও খবর

Advertisement

২১ রানে হেরে বাংলা নক আউটে অনিশ্চিত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন