Team India

সিরিজ জিতে হোটেলে ফিরেই রোহিত কী কাণ্ড করলেন দেখুন

সিরিজ জিতে মাঠে থেকে হোটেলে ফেরার পর চারপাশে ভিড় করে থাকা ক্রিকেটপ্রেমীদের মধ্যেই কেক কাটেন রোহিত। প্রথমে খাওয়ান কেদার যাদবকে। তারপর মুখে মাখিয়ে দেন তাঁর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৮ ১২:১৫
Share:

কেদারের মুখে কেক মাখিয়ে দিচ্ছেন রোহিত। ছবি বিসিসিআইয়ের টুইটারের সৌজন্যে।

তিরুঅনন্তপুরমে ওয়ানডে সিরিজ জয়ের পর উত্সবে মেতে উঠল টিম ইন্ডিয়া। হোটেলে ফিরে ভারতীয় ক্রিকেটাররা কাটলেন কেক। বিসিসিআই সেই ভিডিয়ো পোস্ট করতেই তা হয়ে উঠল ভাইরাল।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, ভারতীয় দল মাঠ থেকে হোটেলে আসতেই অধিনায়ক বিরাট কোহালির হাতে তুলে দেওয়া হয় পুষ্পস্তবক। আগে থেকেই সাজানো ছিল কেক। চারপাশে ভিড় করে থাকা ক্রিকেটপ্রেমীদের মধ্যেই তা কাটেন রোহিত শর্মা। প্রথমে খাওয়ান কেদার যাদবকে। তারপর মুখে মাখিয়ে দেন কেদারের। যা দেখে হাসিতে ফেটে পড়েন কোহালিরা। মহেন্দ্র সিংহ ধোনিকেও দেখা যায় উত্সবের মেজাজে।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের পঞ্চম তথা শেষ একদিনের ম্যাচে ২২১ বল বাকি থাকতে জিতেছে ভারত। জেসন হোল্ডারের দল মাত্র ১০৪ রানে আউট হয়ে যায়। রোহিত শর্মা ও বিরাট কোহালির দাপটে মাত্র ১৪.৫ ওভারে আসে জয়। রোহিত দ্রুততম ক্রিকেটার হিসেবে ছয়ের ডাবল সেঞ্চুরি করেন। ভারত জেতে নয় উইকেটে। ম্যাচের মেয়াদ পুরো সাড়ে তিন ঘণ্টাও গড়ায়নি। এতটাই দাপটে জেতে কোহালির দল।

Advertisement

আরও পড়ুন: সর্বকালের সেরাদের সরণিতে থাকবেন বিরাট, মত সচিনের​

আরও পড়ুন: রায়ডুর আসল পরীক্ষা কিন্তু অস্ট্রেলিয়াতেই​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন