Basketball

Basketball: ধর্ষণে বাধা! কিশোরী বাস্কেটবল খেলোয়াড়কে স্টেডিয়ামের ছাদ থেকে ছুড়ে ফেলল তিন যুবক

পঞ্জাবের মোগা জেলায় ঘটেছে ঘটনা। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি কিশোরী। তিন অভিযুক্ত পলাতক। তাদের খোঁজ শুরু করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ২০:৪১
Share:

হাসপাতালে ভর্তি কিশোরী বাস্কেটবল খেলোয়াড় প্রতীকী চিত্র

ধর্ষণে বাধা দেওয়ায় এক কিশোরী বাস্কেটবল খেলোয়াড়কে স্টেডিয়ামের ছাদ থেকে ছুড়ে ফেলার অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের মোগা জেলায়। শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছেন কিশোরী। হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

Advertisement

মোগা পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে গত ১২ অগস্ট। কিশোরীর বাবার অভিযোগ, স্টেডিয়ামে অনুশীলন করতে গিয়েছিলেন তাঁর মেয়ে। স্টেডিয়ামের মধ্যেই যতীন কান্দা নামের এক যুবক তাঁকে ধর্ষণ করার চেষ্টা করে। যতীনকে সাহায্য করছিল আরও দুই যুবক। কোনও রকমে নিজেকে ছাড়িয়ে পালানোর চেষ্টা করেন ১৮ বছর বয়সি ওই বাস্কেটবল খেলোয়াড়। তখনই স্টেডিয়ামের ছাদ থেকে তিন জন মিলে তাঁকে ধাক্কা দেয় বলে অভিযোগ।

মোগা পুলিশের সুপারিন্টেডেন্ট গুলনীত খুরানা জানিয়েছেন, প্রায় ২৫ ফুট উচ্চতা থেকে পড়েছেন কিশোরী। তাঁর পা, হাত ও চোয়ালে গুরুতর চোট লেগেছে। লুধিয়ানার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

Advertisement

ঘটনার পর থেকেই তিন অভিযুক্ত পলাতক। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা) ও ৩৭৬ (ধর্ষণ) ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন