Sania Mirza

ইনস্টায় সুন্দর সুন্দর ছবি পোস্ট করলেন সানিয়া, মাস্ক না পরার কারণও জানা গেল

সানিয়াকে দেখা যাচ্ছে, কালো কোট, হাই বুট, হাতে সবুজ একটি ব্যাগ নিয়ে, সানগ্লাস পরে পোজ দিতে। এই সব অ্যাক্সেসরিজের সঙ্গে এই পরিস্থিতিতে যেটি এখন সব থেকে জরুরি ছিল, সেই মাস্ক কিন্তু নেই তাঁর মুখে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ জুলাই ২০২০ ১৫:২২
Share:

সানিয়া মির্জ। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

এক সপ্তাহের মধ্যে অন্তত ছ’টি ছবি পোস্ট করেছেন টেনিস তারকা সানিয়া মির্জা। তাঁর ছবিতে সাধারণত ভক্তদের লাইকের কোনও কমতি হয় না, এগুলিতেও হয়নি। কিন্তু এই ছবিগুলিতে একটিতেও তাঁকে মাস্ক পরে দেখা যাচ্ছে না। এই পরিস্থিতিতে তা কতটা উচিত, তা নিয়ে প্রশ্ন উঠতেই পারে। আর সম্ভাব্য সেই প্রশ্নের উত্তরও ঘুরিয়ে দিয়ে দিয়ে দিয়েছেন সানিয়া।

Advertisement

একটি ছবিতে সানিয়াকে দেখা যাচ্ছে, কালো কোট, হাই বুট, হাতে সবুজ একটি ব্যাগ নিয়ে, সানগ্লাস পরে পোজ দিতে। এই সব অ্যাক্সেসরিজের সঙ্গে এই পরিস্থিতিতে যেটি এখন সব থেকে জরুরি ছিল, সেই মাস্ক কিন্তু নেই তাঁর মুখে। আরও কয়েকটি ছবি পোস্ট করেছেন সানিয়া, যেখানেও তাঁকে সুসজ্জিত অবস্থায় ক্যামেরার সামনে দেখা যাচ্ছে, ছবিগুলিও ঘরের বাইরে কোনও জায়গায় তোলা। একটিতে তো আবার অন্য তিন মহিলার সঙ্গে দেখা গেল তাঁকে। কিন্তু কোনও ছবিতেই তাঁকে বা তার সঙ্গীদের মুখে মাস্ক দেখা যাচ্ছে না। এখন প্রশ্ন উঠতেই পারে, কেন করলেন এমন কাজ?

আসলে ছবিগুলি এখনকার নয়, এগুলি করোনার প্রকোপ শুরু হওয়ার আগে তোলা। ফলে তখন মাস্ক পরার কোনও প্রয়োজন ছিল না। তাই প্যারিসের কোনও ক্যাফেতে কফি খেতে গিয়ে যে ছবি তুলেছিলেন, সেখানে মাস্কের উপস্থিতি থাকবে না, সেটাই স্বাভাবিক।

Advertisement

আরও পড়ুন: টিভির পর্দায় খবর পড়তে পড়তে দাঁত খুলে চলে এল মহিলা সংবাদিকের

আরও পড়ুন: সৎছেলেকে বিয়ে করলেন রাশিয়ার এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার

পুরনো এই ছবিগুলিই ইনস্টাতে পোস্ট করেছেন সানিয়া। পোস্টে জুড়ে দিয়েছেন #থ্রোব্যাক। ফলে বোঝাই যাচ্ছে পুরনো ছবিগুলি পোস্ট করে তিনি সুখের সে দিনের স্মৃতি রোমন্থন করছেন, যখন মাস্কের এমন প্রয়োজনীয়তা ছিল না।

দেখুন সেই পোস্ট:

Off for some croissants and coffee in Paris, that too without a mask 😱🖤 in my dreams of course 😅 #Throwbackdiaries

A post shared by Sania Mirza (@mirzasaniar) on

European summer ☀️ it was a good day ♥️

A post shared by Sania Mirza (@mirzasaniar) on

Let’s go back ??? #missingparis

A post shared by Sania Mirza (@mirzasaniar) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন