Sports News

বৃষ্টিতে ধর্মশালায় আটকে শ্রীলঙ্কা ক্রিকেট দল

তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের প্রথম ম্যাচ সহজেই জিতে নিয়েছে অ্যাওয়ে টিম। মোহালিতেই সিরিজ দখলে নেওয়ার পরিকল্পনা। তার আগে বড় ধাক্কা খেল শ্রীলঙ্কার প্রস্তুতি। ভারতের মাটিতে শ্রীলঙ্কা সিরিজ শুরু করেছিল বৃষ্টির মধ্যেই।

Advertisement

সংবাদ সংস্থা

ধর্মশালা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৭ ১৫:৩৬
Share:

ধর্মশালা থেকে মোহালিতে পৌঁছে গেল ভারতীয় দল। কিন্তু খারাপ আবহাওয়ার জন্য সেখানেই আটকে থাকতে হল শ্রীলঙ্কা ক্রিকেট দলকে। তাদের বিশেষ চার্টার্ড ফ্লাইট সোমবার উড়তেই পারল না ধর্মশালা থেকে। চার ঘণ্টা এয়ারপোর্টেই আটকে থাকার পর হোটেলে ফিরে যেতে বাধ্য হল শ্রীলঙ্কা ক্রিকেট টিম।

Advertisement

তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের প্রথম ম্যাচ সহজেই জিতে নিয়েছে অ্যাওয়ে টিম। মোহালিতেই সিরিজ দখলে নেওয়ার পরিকল্পনা। তার আগে বড় ধাক্কা খেল শ্রীলঙ্কার প্রস্তুতি। ভারতের মাটিতে শ্রীলঙ্কা সিরিজ শুরু করেছিল বৃষ্টির মধ্যেই। কলকাতায় প্রথম টেস্টের প্রায় অনেকটা সময়ই ভেস্তে গিয়েছিল বৃষ্টির জন্য। ম্যাচের ফল ড্র। পরের দুটো টেস্টের উপর প্রকৃতির প্রভাব না পড়লেও প্রথম ওয়ান ডেতে আবার ফিরে এল বৃষ্টি। তার মধ্যেই জয়ও এল শ্রীলঙ্কার ঘরে। কিন্তু বৃষ্টি পিছু ছাড়ল না লকমলদের।

হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের মিডিয়া ম্যানেজার মোহিত সুদ এক বার্তায় জানিয়েছেন, ভারতীয় দল সময় মতো মোহালিতে পৌঁছে গেলেও খারাপ আবহাওয়ার জন্য শ্রীলঙ্কা দলকে আটকে থাকতে হয়েছে ধর্মশালায়। বিমানবন্দরে চার ঘণ্টা আটকে থাকার পর টিম হোটেলে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা টিম ম্যানেজমেন্ট। মঙ্গলবার মোহালি উড়ে যাওয়ার কথা পুরো দলের। যদিও আগামী ৪৮ ঘণ্টা প্রবল বৃষ্টির পূর্বাভাস রয়েছে হিমাচলে।

Advertisement

আরও পড়ুন

বিরাটকে প্রোপোজ করেছিলেন, বিয়ের খবরে কী বললেন ইনি?

এ বার কি টিম ইন্ডিয়ার বিদেশ সফরেও বড়সড় পরিবর্তন!

সুদ বলেছেন, ‘‘এই প্রথম কোনও দল এ ভাবে আটকে গেল এখানে। অতীতে দেরি হয়েছে কিন্তু এ ভাবে আটকে থাকতে হয়নি। কখনওই কোনও বিমান ওড়েনি বা নামেনি, এমনটা হয়নি। ধর্মশালা থেকে মোহালি সড়ক পথেও যাওয়া যায়। কিন্তু, রাতে সেটা সম্ভব ছিল না। ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলার পর টিম থেকে যাওয়ারই সিদ্ধান্ত নেয়।’’ যদি মঙ্গলবারও একই আবহাওয়া থাকে, তা হলে সড়ক পথেই যেতে হবে দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন