India vs Australia

পূজারার সেঞ্চুরি, রাঁচীতে লড়াই চালাচ্ছে ভারত

ভারত ২০২/২(৭৫ ওভার) যখন ধরেই নেওয়া হচ্ছিল তৃতীয় দিনের প্রথম সেশনটা উইকেট না খুইয়েই ফিরবে ভারত, ঠিক তখনই ছন্দপতন। লাঞ্চের আগে শেষ ওভারে আউট হলেন মুরলি বিজয়। আর প্রথম সেশনের একেবারে শেষে ভারতের দ্বিতীয় উইকেট তুলে নিয়ে ম্যাচে ফিরল অস্ট্রেলিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৭ ১২:৫২
Share:

সেঞ্চুরি করলেন পূজারা। ছবি: পিটিআই।

ভারত ৩৪৪/৬(১২৩ ওভার)

Advertisement

ফের ব্যর্থ বিরাট কোহালি। বিজয় আউট হওয়ার পর চার নম্বরের পরিচিত জায়গায় নেমে মাত্র ছ’রান করলেন ভারতের অধিনায়ক।

যখন ধরেই নেওয়া হচ্ছিল তৃতীয় দিনের প্রথম সেশনটা উইকেট না খুইয়েই ফিরবে ভারত, ঠিক তখনই ছন্দপতন। লাঞ্চের আগে শেষ ওভারে আউট হলেন মুরলি বিজয়। আর প্রথম সেশনের একেবারে শেষে ভারতের দ্বিতীয় উইকেট তুলে নিয়ে ম্যাচে ফিরল অস্ট্রেলিয়া।

Advertisement

বিজয়ের আউটের মুহূর্ত। ছবি: এপি।

নিবার শুরুটা কিন্তু খুবই ভাল করেছিলেন গত কালের দুই অপরাজিত ব্যাটসম্যান মুরলি বিজয় ও চেতেশ্বর পূজারা। দ্বিতীয় উইকেটে ১০২ রানের পার্টনারশিপ করেন দু’জনে। লাঞ্চের আগের ওভারে স্টিভ ওকিফের বল স্টেপ আউট করে মারতে গিয়ে স্টাম্প আউট হন বিজয়। ৮২ রান করেন বিজয়। ১০টি বাউন্ডারি এবং ১টি ওভার বাউন্ডারি মারেন তিনি।

আরও পড়ুন- ‘আমি স্মিথ হলে বলতাম ড্রেসিংরুম নয়, গ্যালারি দেখছি’

বিজয় আউট হলেও ভালই ব্যাট করছেন পূজারা। ইতিমধ্যেই সেঞ্চুরি করে ফেলেছেন তিনি। সিরিজের প্রথম ভারতীয় ব্যাটসম্যান হিসাবে এ দিন শতরান করলেন পূজারা। তবে পূজারা সেঞ্চুরি করলেও ব্যর্থ কোহালি। রান পাননি আজিঙ্ক রাহানেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন